এক মহিলার পেট থেকে বেরিয়ে এলো বিষাক্ত সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

আমরা পৃথিবীতে ঘটে যাওয়া এমন কিছু অদ্ভুত ঘটনার দৃশ্য চোখের সামনে দেখতে পাই আমরা নিজেরাই হতভম্ব হয়ে যাই। আমরা নিজেরাই নিজের চোখে দেখার পরেও বিশ্বাস করতে পারিনা এই ধরনের ঘটনা আদৌ কিভাবে ঘটছে। আর পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া এই ঘটনাগুলো। এই সোশ্যাল মিডিয়া আমাদের কাছে ছোট-বড় নানা রকম সংবাদ পৌঁছে দেয়, এবং নানান অজানা তথ্য আমাদের কাছে জানা তথ্য হয়ে উঠতে লাগে। এবং আমাদের কাছে পৌঁছায় এমন কিছু ঘটনা যেগুলো খুব স্পর্শ কাতর আবার কিছু ঘটনা খুবই রহস্যজনক। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমস্ত ঘটনার সাথে পরোক্ষ এবং প্রত্যক্ষভাবে জড়িত উঠে আমরা।

Advertisement

বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল এক রহস্যজনক ঘটনা। যেই ভিডিও সরাসরি মিডিয়াতে হইচই ফেলে দেয়। ৩০ সেকেন্ডের ভিডিও দেখে নেটিজেনরা রীতিমতো হিমশিম খেয়ে যায়। ঘটনাটি ছিল রাশিয়ার একটি ঘটনা। আল বয়ান নিউজ বলে দুবাইয়ের একটি টুইটার পেজ রয়েছে আর সেই পেজ থেকেই আপলোড করা হয়েছিল সেই ভিডিও। ভিডিওটিতে একটি মহিলা হাসপাতলে ভর্তি এবং সেই মহিলাদের মুখ দিয়ে একটি পাইপ প্রবেশ করানো হয় পেটের ভেতরে কিছু আছে এই অনুমান করে। ডাক্তাররা সেই পাইপের মাধ্যমে তার পেটের ভেতরে থাকা জিনিসটিকে পার করার প্রচেষ্টা করে। থেকে বেরিয়ে আসছে ৪ ফুট দৈর্ঘ্যের একটি সাপ। এই ঘটনা দেখে ডাক্তার এবং নার্স সকলে অবাক হয়ে যায়। কারুর ধারণা ছিল না একজন মানুষের পেটের ভেতর থেকে একটি সাপ বের হতে পারে।

Advertisement

Advertisement

লোকাল সংবাদ সূত্রের মাধ্যমে জানতে পারা যায়। দাগেস্তান নামে একটি গ্রাম যেটি কাম্পিয়ান সাগর অনুকূলবর্তী অঞ্চলে অবস্থিত সেখানে বসবাস করে এই মহিলা। বেশ কয়েকদিন ধরে মহিলার শরীর খারাপ সে ডাক্তারের কাছে যাওয়ায় বিভিন্নরকম পরীক্ষার মাধ্যমে ডাক্তাররা জানায় তার পেটের ভেতরে এমন কিছু রয়েছে যার জন্য তার শরীর খারাপ হচ্ছে কিন্তু তা স্পষ্ট করে ডাক্তাররা বুঝতে পারেনি পেটের ভিতরে কি ছিল তারপরে যখন পাইপ দিয়ে পেটের ভেতর থেকে জিনিস বার করে ডাক্তার এবং নার্স রা তখন দেখতে পায় পেটের ভেতর থেকে বেরোচ্ছে ব আসে চার ফুট দৈর্ঘ্যের একটি সাপ। সেখানে উপস্থিত সমস্ত লোকেরা হতভম্ব হয়ে যায় তাদের ধারণা ছিল না একজন মানুষের পেটের ভিতর একটি সাপ ঢুকে থাকতে পারে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে এই অবাক করা ভিডিওটি।