×
ভাইরাল & ভিডিও

হুবহু মোহাম্মদ রফির মতো হিন্দি গান গাইলেন এক ট্রাক ড্রাইভার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

একজন বৃদ্ধ ট্রাক ড্রাইভার এর এই ভিডিও ইনস্টাগ্রামে অত্যন্ত জনপ্রিয় হয়েছে

Advertisement

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে যায় যেগুলি ব্যাপারে হয়তো কেউ কল্পনা পর্যন্ত করতে পারে না। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তার কাচা বাদাম গানটি সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে জনপ্রিয় হয়ে উঠেছিল। মুহূর্তের মধ্যেই তিনি একজন তারকা হয়ে উঠেছিলেন। এর আগেও রানু মন্ডল এর সাথে ঐরকমই হয়েছিল। তবে যদিও সোশ্যাল মিডিয়াতে এরকম মাঝেমধ্যেই লোকজন ভাইরাল হতে থাকেন।

Advertisement

সম্প্রতি একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একজন বৃদ্ধ সোশ্যাল মিডিয়াতে মোহাম্মদ রফির গান গাইছেন এবং সেই গান গেয়ে তিনি অত্যন্ত দ্রুতগতিতে ভাইরাল হয়ে উঠেছেন। জানা যাচ্ছে তিনি একজন ট্রাক ড্রাইভার এবং তিনি বহু দিন ধরেই নিজের মধ্যে তার গান গাওয়ার এই ট্যালেন্ট লুকিয়ে রেখেছিলেন। সম্প্রতি তার এই ট্যালেন্ট প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। দেখা যাচ্ছে তিনি এই ভিডিওতে মোহাম্মদ রফির গাওয়া অত্যন্ত জনপ্রিয় গান মুঝে ইশক হে তুঝি সে গানটি গেয়েছেন।

কয়েকটি সেকেন্ডের মধ্যেই তিনি পুরো গানের ফিল নিয়ে গাইতে শুরু করেন এবং তার অত্যন্ত মধুর আওয়াজ এর মাধ্যমে তিনি তার গায়কী দ্বারা সকলের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠেন। একটা সময় মনে হচ্ছিল যেন মোহাম্মদ রফি নিজেই এই গানটি গাইছেন। একজন ট্রাক ড্রাইভার এইভাবে একটি গান গাইছে, এই বিষয়টি সকলের বেশ পছন্দ হয়েছে। ইনস্টাগ্রামে এই মুহূর্তে এই ভিডিওটি অত্যন্ত ভাইরাল।

Advertisement

Related Articles

Back to top button