সোশ্যালে মিম

বলুন তো, মেয়েরা কোন জিনিসে হাত দিলেই ২ ইঞ্চি থেকে হয়ে যায় ৭ ইঞ্চি?

Advertisement

Advertisement

নারী ও পুরুষ। আপাত ভাবে নেহাৎই দুটি শব্দ মাত্র। তবে এই দুই শব্দকে কেন্দ্র করে এখনও লুকিয়ে রয়েছে কতই না প্রশ্ন রহস্য। সময় বদলায়, বছরের পর বছর অতিক্রান্ত হয়, তবুও নারী ও পুরুষের মধ্যেকার আকর্ষণ কখনও ফিকে পড়ে না। এই কথা শুধু মানুষের ক্ষেত্রে নয়, পৃথিবী ব্যাপী সমগ্র জীব জগতের মধ্যে নারী পুরুষ সম্পর্কে এক আকর্ষণের বিষয়।

Advertisement

নারী ও পুরুষ একে অন্যের প্রতি আর্কষণ অনুভব করবে এটাই প্রকৃতির খেয়াল। বড় হওয়ার সঙ্গে সঙ্গে বিপরীত লিঙ্গের মানুষের প্রতি বাড়তে থাকে কৌতূহল। তাদের ঘিরে জন্মাতে শুরু করে কতই না প্রশ্ন। ছেলেদের মনে মেয়েদের নিয়ে থাকে প্রচুর প্রশ্ন। যে ছেলেরা বয়েজ স্কুলে পড়াশুনা করে বড় হয়েছে তাদের কথা আর নাই বা বলা হল। মেয়েরা কখন কী করে, কী পছন্দ করে ইত্যাদি বিষয়ে ছেলেদের মধ্যে কৌতূহলের শেষ থাকে না। মেয়েদের নিয়ে লেখা হয়েছে কতই না গল্প উপন্যাস। হয়েছে রাজায় রাজায় যুদ্ধ।

Advertisement

ইতিহাসের পাতা থেকে শুরু করে আজকের এই বিংশ শতাব্দীতেও নারী সম্পর্কে পুরুষদের কৌতূহল এতটুকুও কমেনি। আগামী দিনেও হয়তো কমবে না, কারণ এটাই প্রকৃতির নিয়ম। মেয়েদের নিয়ে করা প্রচুর প্রশ্ন সামাজিক মাধ্যমে মাঝে মধ্যেই ভাইরাল হয়। কিছু প্রশ্ন সহজ সরল মনে হলেও এমনও কিছু প্রশ্ন রয়েছে যেগুলো বেশ ট্রিকি।

Advertisement

প্রশ্ন পড়ার পর নিজের মনেই হয়তো পাঠক হেসে ফেলবেন কিংবা মাথায় এমন সব উত্তর ঘোরাফেরা করতে থাকে যে গুলো প্রকাশ করা দায় হয়ে ওঠে। এই প্রতিবেদনে এমনই একটি প্রশ্ন আপনাদের সামনে তুলে ধরা হল। দেখা যাক কে সঠিক বলতে পারেন। বেশিরভাগ মানুষ অবশ্য সঠিক উত্তরের ধারেকাছেও যেতে পারেন না।

প্রশ্ন:- মেয়েরা কোন জিনিসে হাত দিলেই ২ ইঞ্চি থেকে বেড়ে হয়ে যায় ৭ ইঞ্চি?

উত্তর:- আটা মাখা। কারণ আটা দিয়ে রুটি বানানোর সময় এমনটা করতে হয় মেয়েদের।

Recent Posts