ভাইরাল & ভিডিও

VIRAL: ক্লাসের মধ্যেই ছাত্রদের সাথে অশ্লীল নাচে এক শিক্ষিকার, নিন্দার ঝড় নেটদুনিয়ায়

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক কিংবা খারাপ তা যদি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে তা ভাইরাল হবেই। তবে এমন কিছু ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যা রীতিমতো আমাদের মনে দাগ কেটে যায়। অর্থাৎ যা আমাদের মনে থেকে যায় অনেকদিন। তবে সেইসমস্ত ভালো ভিডিওর মাঝে এমন অনেক ভিডিও ভাইরাল হয়, যা দেখে ক্ষুব্ধ হন নেটনাগরিকদের অধিকাংশ। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে এক শিক্ষিকাকে ক্লাসের মধ্যেই তার দুই ছাত্রের সাথে একটি গানের তালে তুমুল নাচতে দেখা গিয়েছে। তবে তা ছিল একেবারেই অশ্লীল। ভিডিওতে দুই ছাত্রের সাথে নাচ্ছিলেন তিনি। অন্য আরেকজন ছাত্র এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছিলেন। এই ভিডিও আগে ইউটিউবের মাধ্যমে ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সম্প্রতি একটি টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে আবারো ভাইরাল হয়েছে ভিডিওটি। যা দেখে আবারও ক্ষুব্ধ নেটিজনতা। ভিডিওতে ঐ শিক্ষিকাকে শাড়ি পরেই দেখা গিয়েছে। অন্যদিকে ছাত্ররাও ছিলেন স্কুল ড্রেসেই। তবে একটি শিক্ষা প্রতিষ্ঠানে এমন কাণ্ড কখনোই ঘটানো উচিৎ নয় বলেই মত বেশিরভাগের।

Advertisement

Advertisement

এই ভিডিও দেখার পর নেটিজেনদের একাংশ বলেছেন, একজন শিক্ষিকা যদি এমন কান্ড ঘটান তাহলে ছাত্ররা তার কাছ থেকে কিছু শিখতে পারবে না। আবার অনেকের মতে, ছাত্র-ছাত্রীদের সামনে শিক্ষক-শিক্ষিকাদের একটু সংযত থাকাই বাঞ্ছনীয়। এমন ঘটনা শিক্ষাপ্রতিষ্ঠানে না ঘটাই শ্রেয়। সম্ভবত এই ঘটনা নজরে এসেছে সেই নির্দিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের। তবে শেষপর্যন্ত এর জন্য শিক্ষাপ্রতিষ্ঠানে তরফ থেকে কী পদক্ষেপ নেওয়া হয়েছে, তা অবশ্য জানা সম্ভব হয়নি।

Recent Posts