ভাইরাল & ভিডিও

দক্ষিণ আফ্রিকায় কাঁচা বাদামের সুরে রিমিক্স! ভুবনবাবুর খোঁজ চালাচ্ছেন এক সঙ্গীত পরিচালক

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে সবকিছুই সম্ভব তা আরও একবার প্রমাণিত হলো। এক দেশের গান ভাইরাল হয়ে অন্য দেশের মানুষের কাছে পৌঁছে যাচ্ছে এমন ঘটনা নতুন নয়। তবে সম্প্রতি যা ঘটল তাতে অবাক হয়েছেন অনেকেই। সকলেরই জানা, বর্তমানে বীরভূমের দুবরাজপুরের বাদামবাবু গোটা সোশ্যাল মিডিয়ায় নিজের অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রির জন্য ঠিক কতটা ভাইরাল হয়েছেন। এবার তিনি পৌঁছে গেলেন দক্ষিণ আফ্রিকায়। অবাক হচ্ছেন! চলুন পুরো বিষয়টা খুলে বলা যাক।

Advertisement

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার এক সঙ্গীত পরিচালক ভুবনবাবুর কাঁচা বাদাম গানের সুরের রিমিক্স বানালেন। এই মুহূর্তে সেই গান গোটা বিশ্বে মানুষের কাছে ছড়িয়ে পড়েছে। দক্ষিণ আফ্রিকায় এই সঙ্গীত পরিচালক ‘দা কিফনেস’ নামে পরিচিত। বলাই বাহুল্য, বর্তমানে ভুবনবাবুর গান দেশের গন্ডি ছাড়িয়ে পৌঁছে গিয়েছে বিশ্বের আঙিনায়।

Advertisement

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার এই সঙ্গীত পরিচালক কিফনেস নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে ভুবন বাবুর গাওয়া কাঁচা বাদাম গানের সাথে নিজের বিশেষ যন্ত্র বাজিয়ে রিমিক্স বানিয়েছেন তিনি, যা এই মুহূর্তে ভাইরাল গোটা নেটদুনিয়ায়। তিনি এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ভুবন বাদ্যকর ইন্ডিয়া তথা পশ্চিমবঙ্গের একজন বাদাম বিক্রেতা। তার মতো একজন সঙ্গীতশিল্পীকে তিনি বিশ্বের দরবারে তুলে ধরার ইচ্ছা প্রকাশ করেছেন। এমনকি তিনি এও জানিয়েছেন, তার শেয়ার করা এই রিমিক্স গানের ভিডিওর মাধ্যমে যা আয় হবে তা তিনি তার সাথে শেয়ার করে নেবেন। তিনি নেটিজেনদের কাছে অনুরোধ জানিয়েছেন যদি তার সাথে এই বাদাম বিক্রেতার কেউ যোগাযোগ করিয়ে দিতে পারেন, তাহলে তিনি তার কাছে কৃতজ্ঞ থাকবেন।

এমনকি তিনি এই রিমিক্স ভিডিওর অফিশিয়াল রিলিজ তার সাথে করার ইচ্ছা প্রকাশ করেছেন। এর আগে তার গান নিয়ে অনেকেই কাটাছেঁড়া করেছেন তবে তাতে শেষপর্যন্ত ভুবনবাবুর কোন লাভই হয়নি। এবার এই দক্ষিণ আফ্রিকার সঙ্গীত পরিচালকের হাত ধরে ভুবনবাবুর অবস্থা ফেরে কিনা সেটাই দেখার। কারণ সোশ্যাল মিডিয়ায় বাদামবাবুর অতিরিক্ত জনপ্রিয়তা ক্ষতি করেছে তার ব্যবসার, এমন কথা তিনি নিজেই জানিয়েছেন সকলের কাছে।

Advertisement

Related Articles

Back to top button