ভাইরাল & ভিডিও

দরজা খোলার অনুরোধে মাকে ডেকেই চলছে ছোট্ট টিয়া পাখি, ভাইরাল হল ভিডিও

সোশ্যাল মিডিয়া হল এখন সব থেকে বৃহত্তম মাধ্যম যা আমাদের কাছে ছোট বড় সমস্ত সংবাদ এবং অসাধারণ মজাদার ও অবাক করা ঘটনা পৌঁছে দেয়। সম্প্রতি ভাইরাল হয়ছে একটি টিয়া পাখির আশ্চর্য মানুষের মতো উচ্চারণ করে করুন আবদার এর ভিডিও। যেটি সত্যিই দেখার পর অবাক হয়ে উঠবেন।

আমরা জানি পালিত পশু পাখিরা বাড়ির একজন সদ্যসের তালিকায় পরে। আমরা বাড়ির সন্তানের চোখেই তাদের দেখি। আমরা আমাদের পালিত প্রাণীদের একজন সন্তানের মতোই যত্ন করি। মানুষের সাথে বন্ধুত্ব করতে ভালোবাসে পশু পাখিরা। অনেক টিয়া পাখি বাড়ির সদস্যদের মতো একই রকম কথা বলে থাকে। সম্প্রতি ভাইরাল হয়ে উঠেছে একটি টিয়া পাখির একবারে মানুষের কত উচ্চারণে কিছু কথা। পাখিটির কথার বাহার সমস্ত নেটিজেনদের মুগ্ধ করে তুলেছে। তাই মুহুর্তেই ভাইরাল হয়ছে এই মিষ্টি ভিডিও টি।

এই ভিডিওটি আসলে অনেক পুরনো। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়াতে পুনরায় ভিডিওটি পোস্ট হয়নি এবং লক্ষ্য লক্ষ্য ভিউয়ার্স ছাড়িয়ে যায় । এত সুন্দর পাখিটির মিষ্টি কথার ভিডিওটির মিষ্টতা নেটিজেনদের মুগ্ধ করে তোলে। মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে । ঋষব পার্সার এক ব্যক্তি তার ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করেছিল। সেখান থেকেই ভিডিওটি ভাইরাল হয়ে যায় সমস্ত সোশ্যাল মিডিয়াতে । আসলে পাখিটির মিষ্টি মিষ্টি কথা এবং একেবারে মানুষের মধ্যে উচ্চারণ দর্শকদের মুগ্ধ করে তোলে ।

Related Articles

Back to top button