নতুন অতিথি আসতে চলেছে কাপুর পরিবারে, করিনা কাপুরের সাথে সম্পর্ক হবে এই, ভাইরাল ছবি

কারিনা কাপুরের ভাই বা অভিনেতা আরমান জৈন খুব শীঘ্রই বাবা হতে চলেছেন

Advertisement

Advertisement

বলি জগতের তারকাদের গ্ল্যামার ওয়ার্ল্ডে কাজ থেকে শুরু করে, তাঁদের ব্যক্তিগত জীবন সমস্তই অনুরাগীদের নজরে থাকে। কোন অভিনেতা অভিনেত্রী কবে কোন ছবি পোস্ট সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে বা প্রিয় তারকারা কোথায় ঘুরতে যাচ্ছেন বা কার সাথে সময় কাটাচ্ছেন সবকিছু নিয়েই চর্চা চলে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। আসলে তারকাদের হাঁড়ির খবর নিতে বড় পছন্দ করেন নেট নাগরিকরা। সম্প্রতি জানা গিয়েছে আবার নতুন অতিথির আগমন হতে চলেছে কাপুর পরিবারে। কে সে? জানতে এই প্রতিবেদনটি অবশ্যই সম্পূর্ণ পড়ুন।

Advertisement

সম্প্রতি জানা গিয়েছে, কারিনা কাপুরের ভাই বা অভিনেতা আরমান জৈন খুব শীঘ্রই বাবা হতে চলেছেন। শিগগিরই মা হতে চলেছেন অভিনেতার স্ত্রী আনিশা মালহোত্রা। এরই মধ্যে কিছু ছবি ও ভিডিও সামনে এসেছে, যাতে আনিসাকে তার বেবি শাওয়ার উপভোগ করতে দেখা যায়।আপনাদের জানিয়ে রাখি, গত ১৫ এপ্রিল আনিসা তার বেবি শাওয়ার অনুষ্ঠানের বেশ কিছু ছবি ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেন। এই পার্টির থিম ছিল, ‘আন্ডার দ্যা ওয়াটার’। অনুষ্ঠানে ঢোকার মুখেই ছিল ‘#বেবিজাইন’ লেখা বেলুন। এই পার্টিতে আনিসাকে গোলাপি রঙের স্লিপ পোশাকে দেখা গেছে। একই সঙ্গে কমলা রঙের শার্ট ও কালো প্যান্টে বেশ সুন্দর দেখাচ্ছিল আরমানকে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোটা কাপুর পরিবার। করিনা কাপুরের পাশাপাশি অনুষ্ঠানে দেখা গিয়েছে আলিয়া ভাটকেও।

Advertisement

এর আগেও, ফেব্রুয়ারিতে আনিশা তার ইন্সটা হ্যান্ডেল থেকে কাপুর পরিবারের সাথে কিছু ছবি শেয়ার করেছিলেন। ওই ইভেন্টের জন্য আনিসাকে একটি রাজকীয় নীল রঙের শাড়িতে অত্যাশ্চর্য লাগছিল যা তাঁর মা তাকে উপহার দিয়েছিলেন। আনিসার পরিবার একটি গ্র্যান্ড উডস থিমযুক্ত বেবি শাওয়ারের আয়োজন করেছিল। তাদের জায়গাটি সুন্দর ফুল, প্রজাপতি এবং খরগোশ দিয়ে সজ্জিত ছিল।

Advertisement

Recent Posts