ভাইরাল & ভিডিও

VIRAL: বিশাল লম্বা পাইথন সাপকে কাঁধে তুলল এক ব্যক্তি, তারপর যা হল….দেখুন ভিডিও

ওই ব্যক্তির সাহসিকতা দেখে রীতিমত বাকরুদ্ধ নেটিজেনরা

×
Advertisement

সরীসৃপ প্রজাতির সাপকে দেখলে গা শিউরে ওঠে না, এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম। সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে। তবে উন্নতির যুগে আমরা ধীরে ধীরে জঙ্গল সাফ করে বাড়ি বানানোর কার্যে মেতে উঠেছি। তাই এখনকার দিনের মাঝে মাঝেই লোকালয় বিষধর বিভিন্ন সাপ চলে আসতে দেখা যায়। তারা গ্রামের দিকে মাটির বাড়ির আনাচে-কানাচে বা কোনো ঘুপসি জায়গায় লুকিয়ে থাকতে পছন্দ করে। এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কোনো মানুষের প্রাণ কিছু সেকেন্ডের মধ্যে চলে যেতে পারে।

Advertisement

তাই মানুষ থেকে শুরু করে বিভিন্ন জন্তু-জানোয়ার এই সাপের থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেই চলে। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই বিভিন্ন সাপের ভিডিও ভাইরাল হয়ে থাকে। আসলে এখনকার দিনে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করে থাকেন আট থেকে আশি সকলেই। তাই তো কোনো কিছু অবাক করা ঘটনা মুহূর্তের মধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভাইরাল ভিডিও নিয়ে আপনাদের জানাবো।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি বিশাল লম্বা এবং মোটা পাইথন সাপকে কাঁধে করে বয়ে নিয়ে যাচ্ছে এক ব্যক্তি। শুনে বিশ্বাস না হলেও এটাই সত্যি। ভাইরাল ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে বিশাল মোটা এবং ভারী ওই পাইথন সাপকে কাঁধে করে নিয়ে সিঁড়িতে উঠছে এক ব্যক্তি। ওই ব্যক্তি যে ব্যাপক সাহসী তা আলাদাভাবে বলার কোনো দরকার পড়ে না। ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে।

Advertisement

যেখানে সাধারণ মানুষ একটি ছোট সাপ দেখলেও ভয় সরে যায় সেখানে ওই ব্যক্তি একটি বিশাল মোটা লম্বা পাইথন সাপকে নিজের কাঁধে তুলে নিয়ে টানতে টানতে নিয়ে গেছে। ব্যক্তির সাহসিকতার প্রশংসা পঞ্চমুখ হয়ে ভিডিওতে নেটিজেনরা রীতিমত কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ এই ভিডিওতে লাইক দিয়েছেন এবং অনেকে ভিডিওটিকে শেয়ারও করেছেন।

Related Articles

Back to top button