×
ভাইরাল & ভিডিও

২৫ ফুট লম্বা অজগর সাপকে কাধের উপর তুলে নিলেন এক ব্যক্তি, ভাইরাল ভিডিও

সামনে আসা এই ভিডিওতে আপনি দেখতে পাবেন একটি বিশালকায় অজগর সাপকে নিজের কাঁধের ওপরে তুলে নিয়েছেন একজন ব্যক্তি

Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিনই পশুপাখিদের নতুন নতুন ভিডিও আপলোড হতে থাকে। সকলেই পশুপাখিদের এই ধরনের ভিডিও দেখতে অত্যন্ত পছন্দ করেন। ভালুক, বাঁদর, কুকুর, বিড়াল, হাতি এবং পাখির বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে থাকে। এই ধরনের ভিডিও অত্যন্ত মজাদার হয় এবং অনেকের কাছেই এই ভিডিওতে আকর্ষণের হয়ে থাকে। তবে কিছু কিছু ভিডিও এমন থাকে যেগুলি আমাদেরকে একেবারে চমকে দেয়। সেরকম একটি ভিডিও নিয়ে আজকের আলোচনা।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি ওজনে অত্যন্ত ভারী অজগর সাপ একটি সাপের বাড়ির মধ্যে ঘোরাফেরা করছিল। ঠিক সেই সময় তার সামনা সামনি এসে পৌছলেন একজন ব্যক্তি। তিনি সরাসরি সেই সাপের গায়ে হাত দিয়ে সেই সাপটিকে নিজের কাঁধের উপরে তুলে নিলেন। কিন্তু অজগর সাপ কে কাঁধের উপরে তোলার সময় কোন ভাবেই ভয় পেলেন না ঐ ব্যক্তি। অজগর সাপের মত প্রাণী কোন একজন মানুষকে পুরোপুরি গিলে নিতে পারে।

কিন্তু তবুও এত বড় সাপকে কাধের উপরে তোলার সময় বিন্দুমাত্র ভয় পেলেন না ঐ ব্যক্তি। ওই ব্যক্তিটি ওই সাপকে এক জায়গা থেকে আরেক জায়গায় নিয়ে চলে গেলেন। ওই অজগর সাপটি এতটাই বড় আকারের যে ওই সাপের কিছুটা অংশ তার কাঁধের উপরে ছিল বাকি প্রায় পুরোটাই মাটিতে গড়াগড়ি খাচ্ছিল। এই ভিডিওতে এই দৃশ্য দেখে আপনি অবাক হয়ে যাবেন। ইনস্টাগ্রামে স্নেক ওয়ার্ল্ড নামের পেজ থেকে এই ভিডিও আপলোড করা হয়েছে। তবে এই ভিডিও কবে এবং কখন শুট করা হয়েছিল সেটার ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

Advertisement

Related Articles

Back to top button