×
বলিউডবিনোদন

Viral: গাঙ্গুবাই সিনেমার গানে তুমুল নাচ একরত্তি বালিকার, মুহূর্তে ভিডিও ভাইরাল

আগামী ২৫ ফেব্রুয়ারি 'গাঙ্গুবাই কাঁথিওয়াড়ি' সিনেমাটি রিলিজ করবে

Advertisement

পুষ্পা সিনেমার ক্রেজ সম্প্রতি কিছুটা হলেও কমেছে। তবে বলিউডে এখন জনপ্রিয়তার নতুন মাত্রা পাচ্ছে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঁথিওয়াড়ি’ সিনেমাটি। ইতিমধ্যেই নেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে এই সিনেমার কয়েকটি গান এবং ডায়লগ। বলা বাহুল্য, সিনেমার ট্রেলার সুপারহিট। সিনেমাতে গাঙ্গুবাঈ চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। তাঁর বোল্ড ও সুদৃঢ় অভিনয় নজর কেড়েছে গোটা দর্শকমন্ডলীর। সিনেমার কয়েকটি সংলাপ এবং গানের ভিত্তিতে সোশ্যাল মিডিয়াতে চলছে রিলের বাহার।

Advertisement

সিনেমার ট্রেলার থেকে দেখা গিয়েছে, গাঙ্গুবাঈ এর চরিত্রে আলিয়া সাদা শাড়ি, ঘাগরার মতো পোশাক পরেছেন। সেই দৃশ্যের ভিত্তিতেই অনেকে চরিত্রটিকে পুনর্নির্মাণ করে একইরকম সেজে রিল ভিডিও বানিয়েছে। সম্প্রতি এক ছোট্ট কন্যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। আসলে এখনকার দিনের ট্রেন্ড এই যে জনপ্রিয় কোনো গানের ভিত্তিতে রিল ভিডিও বানানো। আর এইসব ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেই তা চোখের পলকে ভাইরাল হয়ে যেতে পারে।

এবারের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ‘গাঙ্গুবাঈ কাঁথিওয়াড়ি’ সিনেমার ঢলিধা গানের তালে তুমুল নাচ করছে ওই ছোট্ট কন্যা। তার পরনে গাঙ্গুবাঈ এর মত সাদা শাড়ি, ঘাগরার মত। সে গানের তালে সিনেমার স্টেপ হুবহু নকল করে অত্যন্ত সুন্দর কায়দায় নাচ করে ভিডিওটি বানায়। বলা বাহুল্য, ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement

ভাইরাল হওয়া ওই একরত্তির নাম শিবানী খান্না। এরআগেও সে আলিয়ার সংলাপের সাথে ঠোঁট মিলিয়ে নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল। বাচ্চাটির অভিনয় এবং অতি সুন্দর অভিব্যক্তি মন জয় করে নিয়েছে আপামর নেটবাসির। এবারও তার ব্যতিক্রম হয়নি। ভিডিও পোস্ট করার সাথে সাথে ব্যাপক ভাইরাল হয়েছে তা ইন্টারনেটের দুনিয়াতে। প্রসঙ্গত উল্লেখ্য, ২৫ ফেব্রুয়ারি বড় পর্দায় রিলিজ করবে এই সিনেমাটি।

Related Articles

Back to top button