×
ভাইরাল & ভিডিও

VIDEO: দুর্দান্ত এক্সপ্রেসন, কাচা বাদাম-গানে কোমর দোলালেন ছোট্ট মেয়ে, ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমান নেটদুনিয়ায় ভাইরাল কাচা বাদাম, প্রবণতাটির কোনো পরিচয়ের প্রয়োজন নেই। কারণ এটি পুরো ইন্টারনেট জুড়ে ছড়িয়ে পড়েছে, যা মানুষকে এর মর্মস্পর্শী বিটগুলিতে আকৃষ্ট করে। ইন্টারনেটে ঝড় তুলেছে এই বাংলা গানটি। এটি ইনস্টাগ্রাম রিলের অন্যতম জনপ্রিয় গান। এবার এই গানটিতে তার অসাধারন নাচে সবার নজর কেড়েছে একটি ছোট্ট মেয়ে। ভিডিওতে মেয়েটিকে ভাইরাল কাচা বাদাম গানে উৎসাহের সাথে কোমর দোলাতে দেখা যায়। তার চারপাশে ভিড় থাকা সত্ত্বেও, মেয়েটি তার অভিনয়ে মগ্ন। তার চারপাশের লোকেরা তার অসাধারন নাচ দেখছে, হাততালি দিচ্ছে এবং তার জন্য উল্লাস করছে। অনেকে তাদের মোবাইল ফোনে তার নাচের ভিডিও তুলে নিচ্ছে।

Advertisement

এই ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রামে ghantta নামে একটি অ্যাকাউন্ট দ্বারা শেয়ার করা হয়েছে, যা ট্রেন্ডিং মেম এবং ভাইরাল ভিডিওগুলি তুলে ধরে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিওটির ক্যাপশন ছিল “রোকলো সাহেব,”।

ভিডিওটি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে এবং 2.6 লক্ষেরও বেশি লাইক এবং বেশ ভালো ভালো কমেন্টও পেয়েছেন। একজন নেট নাগরিক জানিয়েছেন যে প্রতিভাবান মেয়েটি নেপালের, আর একজন ব্যবহারকারী লিখেছেন, “bettre then the famous one,” অন্যদিকে আরেকজন রসিকতা করেছেন, “তিনি বরুণ ধাওয়ান এবং ক্যাটরিনা কাইফের চেয়ে ভাল অভিব্যক্তি দিচ্ছেন।”

Advertisement

পশ্চিমবঙ্গের ভুবন বাদ্যাকার নামে একজন চিনাবাদাম বিক্রেতা তার বাদাম বিক্রি করার জন্য একটি দুর্দান্ত আকর্ষণীয় গান রচনা করে রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠে। পরবর্তীতে, সঙ্গীতশিল্পী নাজমু রিচ্যাট গানটির একটি রিমিক্স তৈরি করেছিলেন, যা ইনস্টাগ্রামে ভাইরাল হয় এবং অভিনেতা ও প্রভাবশালীদের এই বীটে নাচতে বাধ্য করেন।

Related Articles

Back to top button