ভাইরাল & ভিডিও

VIRAL: হিন্দি গানে দুর্দান্ত এক্সপ্রেশন এক খুদে বাচ্চার, শেয়ার হতেই প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। আর সেই প্রতিযোগিতায় পিছিয়ে নেই বাচ্চারাও। সম্প্রতি তেমনই এক বাচ্চার ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে এক পাঁচবছরের খুদে বাচ্চা পৌঁছে গিয়েছে লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement
Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে একটি পাঁচবছরের ছোট বাচ্চাকে হিন্দি গানের সাথে দুর্দান্ত হাবভাবের সাথে নাচতে দেখা গিয়েছে। ইউটিউবে রয়েছে তার নিজস্ব চ্যানেল। তার চ্যানেলের নাম ‘সানিয়া আহমেদ অফিশিয়াল’। সেখান থেকে সে প্রায়ই নিজের বানানো ভিডিও শেয়ার করে থাকে। সম্প্রতি ‘ভিগি হুয়ি হে রাত মাগার’এর তালে দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে নেচেছে এই পাঁচ বছরের সানিয়া। সে যে এই ধরনের ভিডিও বানাতে রীতিমতো অভ্যস্ত, তা তাকে দেখলেই স্পষ্ট হয়। তার মুখের ভাব-ভঙ্গি দেখার মত ছিল। আর এই ভিডিওটি দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটনাগরিকদের একাংশ। বেশিরভাগের মতে বয়সের তুলনায় সে যথেষ্ট ভালো নাচে এই ভিডিওটির সূত্র ধরেই চর্চায় সে।