Viral: দক্ষিণী ঐতিহ্য, দুধ সাদা ধুতি ও শাড়ি পরে দুর্দান্ত নাচ এক জুটির, মুহূর্তে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে আইটেম সং 'ও অন্তাভামা' ও 'শ্রীভল্লী' গানের মিউজিক নিয়ে বানানো রিল ভিডিও

Advertisement

Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই সোশ্যাল মিডিয়া কথাটির সাথে বেশ পরিচিত। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া সাইট বিশ্বজুড়ে জনপ্রিয়। আট থেকে আশি সকলের বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট থাকে। তবে সম্প্রতি নতুন ট্রেন্ড হয়েছে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছোট ভিডিও পোস্ট করা। নেটিজেনরা কোনো একটি গানে ব্যাকগ্রাউন্ডে রেখে নেচে বা অভিনয় করে ৩০ সেকেন্ডের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। ভিডিওটি অন্যান্যদের পছন্দ হলে তাতে তারা লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেয় এবং ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ইনস্টাগ্রামে এই শর্ট ভিডিও অর্থাৎ রিলের রমরমা দিনে দিনে বেড়েই চলেছে।

Advertisement

সম্প্রতি গোটা দেশ পুষ্পা জ্বরে আক্রান্ত। আল্লু অর্জুনের “পুষ্পা: দ্য রাইজিং স্টার” এখন ব্যাপক জনপ্রিয়। সিনেমার এক একটি ডায়ালগ থেকে শুরু করে বিভিন্ন আইটেম সং, সব ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে আইটেম সং ‘ও অন্তাভামা’ ও ‘শ্রীভল্লী’ গানের মিউজিক নিয়ে বানানো রিল ভিডিও। নেটিজেনদের বেশ পছন্দ হচ্ছে সব। ট্রেন্ডিং গানে এখন রিল বানিয়ে অনেকেই সুপারহিট হয়ে যাচ্ছেন। সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে এক জুটি অসম্ভব সুন্দর কায়দায় পুষ্পা সিনেমার জনপ্রিয় আইটেম সং ‘ও অন্তাভামা’ তে তুমুল নাচ করছে। তাঁদের পরনে রয়েছে দক্ষিণী কায়দার পোশাক। রিল ভিডিওর যুবকটি সাদা পাঞ্জাবি এবং ধুতি পরেছেন এবং যুবতী একটি সাদা শাড়ি ও রানী রঙের ব্লাউজ পরেছেন। তাঁদের নাচের কায়দা দেখে খুশি হয়েছেন নেটিজেনরা। তাঁরা আসল গানের স্টেপ হুবহু নকল করে নাচটি করেছে এবং শেষে যুবকটি পুষ্পারাজ স্টাইলে গালে হাত দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয় নেটিজেনরা। ইতিমধ্যেই ভিডিওতে ১ লাখ ৫০ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন। এছাড়া অগুনতি মানুষ কমেন্ট করে ওই জুটির সুন্দর নাচের প্রশংসা করেছেন। তাদের নাচ দেখেই মনে হয় তারা কোনো প্রফেশনাল ডান্সার। অনেক মানুষ নেটদুনিয়াতে এই ভিডিওটিকে শেয়ার করেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে এসেছে এই রিল ভিডিওটি।