এক ক্ষুধার্থ বিড়ালের বাচ্চা স্তন পান করল একটি মা কুকুরের, মায়ের ভালোবাসার ভিডিও চরম ভাইরাল

Advertisement

Advertisement

প্রকৃতির সর্বদা তার নিজস্ব নিয়মে চলে। প্রকৃতির নিয়ম বোঝা আমাদের ক্ষমতার বাইরে। প্রকৃতিতে বসবাসকারী জীবজন্তু প্রাণী বস্তু সমস্ত কিছুর মধ্যেই এক অজানা ভারসাম্য বজায় রাখে। তা কখনো কখনো আমাদের চোখে পড়ে আবার তা কখনো আমাদের কাছে অজানাই থেকে যায়। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক বিরল ঘটনা আমাদের চোখের সামনে আসে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক অজানা দৃশ্য আশ্চর্য্য দৃশ্য আমাদের চোখে পড়ে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে একটি ভিডিও। যে ভিডিওটি ছিল নাইজেরিয়ার একটি প্রত্যন্ত গ্রামের দৃশ্য। সেই ভিডিওটি দৃশ্য দেখলে অবাক হয়ে যাবেন সকলে। ভিডিওতে দেখা যায় একটি ছোট্ট বিড়াল ছানা প্রচন্ডভাবে ক্ষুধার্থ আর সেই ক্ষুধার্ত বিড়ালটি কোন খাবার খুঁজে না পেয়ে একটি নার্সিং কুকুরের স্তন পান করে। ভিডিও এই দৃশ্যবলি সকলকে মুগ্ধ করে তুলেছে। নেটিজেনরা এই অভাব দৃশ্য দেখে খুশিতে ফেটে পড়েছে। এই রূপ দৃশ্য আমাদের কাছে সত্যিই বিরল।

Advertisement

ভিডিওটি দেখে যে টুকু বোঝা যায় কোন রকম ভাবে বিড়ালের বাচ্চা টি তার মায়ের থেকে বঞ্চিত। আর ওই কুকুরটি তাকে তার বাচ্চার মত করে বিড়াল বাচ্চাটিকেও লালন পালন করছে।কিন্তু দুরন্ত বিড়াল বাচ্চার খুনসুটিতে হাপিয়ে গেছে এবং ঘুমিয়ে পড়েছে কুকুরটি। ঠিক এমন সময়ই বিড়াল বাচ্চাটি ক্ষুধার্ত হয়ে ওঠে এবং কুকুরটিe স্তন পান করে তার খিদে মেটায়। এই মন ছুঁয়ে যাওয়া ভিডিওতে প্রায় ৪ লক্ষ ভিউয়ার্স পড়েছে। অনেক নেটিজেনরা মন্তব্য করেছেন এটি নিতান্তই একটি মায়ের ভালোবাসা। অনেক নেটিজেনদের মতে মানুষের থেকেও অনেক বেশি আবেগপূর্ণ হয়ে থাকে। সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হয়েছে এই মন ভালো করা ভিডিওটি।

Advertisement

Recent Posts