ভাইরাল & ভিডিও

Viral: সুর সম্রাজ্ঞীর গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এক লতাকণ্ঠী, রইল ভিডিও

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। বিনোদন হোক কিংবা যোগাযোগ যেকোন ক্ষেত্রেই সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার। প্রতিদিন সোশ্যাল মিডিয়ার পাতায় কিছু না কিছু ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া ছবি কিংবা ভিডিওর বিষয়বস্তু ভালো হোক কিংবা খারাপ, তা যদি নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে তা নেটপাড়ায় ভাইরাল হতে বাধ্য, সেটা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকের মাধ্যমে।

Advertisement

সম্প্রতি ফেসবুকের একটি পেজ ‘লা মিউজিকা’ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন মাঝবয়সী মহিলা লতা মঙ্গেশকরের অন্যতম কালজয়ী গান ‘সত্যম শিবম সুন্দরাম’ গাইছেন। তার কণ্ঠস্বর না শুনলে তার প্রতিভার মাপকাঠি বোঝা সম্ভব নয়। সোশ্যাল মিডিয়ায় লতাকন্ঠী হিসেবেই আখ্যায়িত হয়েছেন এই মহিলা। দক্ষতার সাথে রীতিমতো নির্ভীকভাবে মাইক হাতে গানটি গেয়েছেন তিনি।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে মহিলাটি একটি ছোট ঘরের মধ্যে মাইক হাতে গানটি গেয়েছেন। সামনে থেকে এই দৃশ্য কেউ একজন ক্যামেরাবন্দি করেছেন, যা এই মুহূর্তে ভাইরাল লাখো মানুষের মাঝে। সম্ভবত কোন একটি ছোট্ট স্টুডিওতে গানটি গাইছিলেন তিনি। হয়তো কোন সহৃদয় ব্যক্তির দৌলতেই এই সুযোগ পেয়েছিলেন তিনি। উল্লেখ্য, এই ভিডিওটি বেশ কয়েকমাসের পুরনো। অনেকদিন ধরেই নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে এই ভিডিওটি। ভিডিওটি দেখে মুগ্ধ হয়েছেন লাখো নেটিজেন, প্রশংসাও করেছেন বহু মানুষ। দেখে নিন সেই ভিডিও।

Advertisement
Tags: videoViral

Recent Posts