Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

মিঠুনকে দেখতে মানুষের ঢল, ১৫ মিনিট হেলিকপ্টারে বসে থাকতে হল মহাগুরুকে

আজ মিঠুন চক্রবর্তী বাঁকুড়া ও ঝাড়গ্রাম জেলায় মোট ৪ টি কর্মসূচি সম্পন্ন করবেন

×
Advertisement

একুশে বিধানসভা নির্বাচনে দামামা বেজে গেছে বাংলায়। বিজেপি তাদের সর্বশক্তি দিয়ে ভোটপ্রচারের উদ্দেশ্যে মাঠে নেমে পড়েছে। নির্বাচনের আগে গেরুয়া শিবির কোনরকম খামতি রাখতে চায় না। তাই বারংবার কেন্দ্রীয় নেতাদের বাংলায় এনে ভোটপ্রচার করছে বিজেপি। তবে এরইমধ্যে বিজেপি বিগ্রেডে গেরুয়া শিবিরে যোগদান করেছিলেন জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। কিন্তু কোন প্রার্থী তালিকায় তার নাম দেখা যায়নি। তবে প্রার্থী না হলেও আজ বৃহস্পতিবার বাঁকুড়ায় চারটি কর্মসূচি নিয়ে গেরুয়া প্রচার করতে গিয়েছেন মিঠুন চক্রবর্তী। তিনি কিছুক্ষণ আগেই হেলিকপ্টারে চড়ে বাঁকুড়া শালতোড়া হেলিপ্যাডে অবতরণ করেছেন।

Advertisement

বাঁকুড়া শালতোড়া হেলিপ্যাডে অবতরণ করার পরে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে দেখার জন্য রীতিমতো মানুষের ঢল নেমেছিল। জেলার প্রান্ত প্রান্ত থেকে মানুষ এসে সেখানে ভিড় করেছিল। এমনকি হেলিকপ্টার থেকে নামার সুযোগ পাননি মিঠুন চক্রবর্তী। তাকে প্রায় ১৫ মিনিট ধরে হেলিকপ্টারে বসে থাকতে হয়। মানুষের ভিড় সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় নিরাপত্তারক্ষীদের। শেষ পর্যন্ত হেলিকপ্টার থেকে নেমে স্থানীয় প্রার্থী চন্দনা বাউড়ির সাথে গাড়িতে বসে তিনি কর্মসূচি স্থানের দিকে এগিয়ে যান। দলীয় সূত্রে জানা গেছে, আজ মিঠুন চক্রবর্তী বাঁকুড়ায় গেরুয়া প্রচারে ঝড় তুলতে প্রায় ২ কিলোমিটার পথ জুড়ে রোড শো করবেন। তবে বর্তমানে মানুষের ভিড়ে রোড শো কতটা সাফল্যমন্ডিত হবে তা নিয়ে সন্দেহ রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, আজ অর্থাৎ বৃহস্পতিবার প্রথম দফার নির্বাচনের আগে ভোটপ্রচার করতে মাঠে নামছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। তিনি আজকে বাঁকুড়া ও ঝাড়্গ্রাম জেলা মিলিয়ে মোট চারটি কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। বাঁকুড়ায় ৩ টি ও ঝাড়গ্রামে ১ টি রোড শো করবেন তিনি। ইতিমধ্যেই তিনি শালতোড়া থেকে প্রথম কর্মসূচির উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছেন। মহাগুরুকে দেখতে রীতিমতো ভীড় উপচে পড়ছে রোড শো এর স্থানগুলিতে। নির্বাচনের আগে গেরুয়া শিবিরের এমন জনপ্রিয়তা বিপদে ফেলতে পারে শাসকদলকে।

Advertisement

Related Articles

Back to top button