৯ জন সন্তানকে নিয়ে সাইকেল চালাচ্ছে এক পিতা, পিতৃত্বের ভিডিও মুহুর্তেই ভাইরাল

Advertisement

Advertisement

সন্তানের চূড়ান্ত আশ্রয় হলেন বাবা এবং মা। এই বিশাল বিশ্বে পিতামাতার কোনও বিকল্প নেই। বেশ কয়েকদিন আগে, একটি মাতৃত্বের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছিলো। সম্প্রতি অন্য একটি ভিডিও ভাইরাল হয়ছে যেখানে একটি পিতার শক্তিশালী শক্তি প্রকাশিত হয়।

Advertisement

আগের ভিডিও টি ছিল একটি মুরগির। মাতৃত্ব সকলের থাকে, মুরগি টি তার মাতৃত্ব দেখিয়েছে সন্তানদের বৃষ্টির জল থেকে রক্ষা করে, নিজের পালকের ভীতরে তার সন্তানদের ঢেকে রেখে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে উঠেছিল ভিডিওটিতে। নেট দুনিয়ার দর্শকরা আবেগময়ী হয়ে ওঠে।

Advertisement

Advertisement

এবার আর একটি অনুরূপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এক বাবা সাইকেল চালিয়ে বাচ্চাদের নিয়ে যেতে দেখা গেছে। সাধারণভাবে, এটি একটি অত্যন্ত সহজ কাজ, কিন্তু আপনি ভিডিওটি দেখার পর আপনি উপলব্ধি করতে পারবেন একজন বাবা কতটা শক্তিশালী হয়ে উঠতে পারে তাদের সন্তানদের জন্য, তিনি তার সমস্ত সন্তানদের একটি সাইকেলই চাপিয়ে নিয়ে যেতে থাকেন গন্তব্যস্থলে। একটি সাইকেলে ৯ জন বাচ্চা ভাবা যায়। তারা মিলিয়ে মিশিয়ে বসেছে সাইকেলে। কেউ সামনের রোডে আবার কয়েকজন পিছনের ক্যারিয়ার এ আবার কয়েকজন দাড়িয়ে বাবার গলা জড়িয়ে রয়েছে। সত্যিই সে এক দেখার মত দৃশ্য। এত গুলো সন্তান কে নিয়ে এইভাবে একসাথে ভ্রমণ করা এক পিতার শক্তি এবং কর্তব্যের পরিচয় দেয়। নেট দুনিয়াতে আসতেই ,ভাইরাল হয়ে যায় পিতৃত্বের এই ভিডিও। সন্তান এর কাছে মা বাবাই হলো ভগবানের সমান।

Recent Posts