বলিউডবিনোদন

Amitabh Bachchan : বিগ বি’র প্রতি ভালোবাসা জানাতে পা দিয়ে ছবি আঁকলেন বিশেষ ক্ষমতা সম্পন্ন এক ভক্ত!

বলিউডে বছরের পর বছর রাজত্ব করে চলেছেন অভিনেতা অমিতাভ বচ্চন। সম্প্রতি বলিউডে সিনেজগতে একটানা ৫২ বছর পার করেছেন বলিউডের শাহেনশা। বলিউডের শাহেনশা এখনো একজনই তিনি আর কেউ না অমিতাভ বচ্চন। সাত হিন্দুস্তানির ছোট্ট একটি রোল দিয়ে বলিউডে কেরিয়ার শুরু করেন, নিজের প্রতিভার জোরে একের পর এক ছবিতে কাজ করছেন। বিগ বি এখন সকলের প্রিয় অভিনেতা।

অমিতাভের প্র‍থম দিকের ছবিগুলি ছিল অ্যাংরি ইয়ং ম্যান’ হিসেবে। তবে সময়ের সাথে বিভিন্ন ছবিতেনিজের ইমেজ বদলেছেন বিগ বি। ইন্ডাস্ট্রির অনেক প্রবীণ অভিনেতা যা করে দেখাতে পারেননি তা তিনি নিদর্শন করে দেখিয়েছিলেন। যুগের সাথে তাল মিলিয়ে এখন তিনি আধুনিক হয়েছে। ৭৮ বছর বয়সে এসে এখনো বছরে একের পর এক হিট দিয়ে চলেছেন মিস্টার বচ্চন। বিগ বি-র অনুরাগীর সংখ্যা অগুনতি। সোশ্যাল মিডিয়ায়ও দারুণভাবে সক্রিয় তিনি।

আর নিজের সকল অনুগামীদের ভক্তদের সঙ্গে টুইটারের মাধ্যমে প্রায়শই কথোপকথন করতে দেখা যায় তাঁকে। অভিনেতার প্রতি তাঁর অনুরাগীদের ভালোবাসাও অগাধ তা সকলের জানাম প্রিয় অভিনেতার প্রতি ভালোবাসা প্রকাশে অনেক ফ্যানেরা অনেক কিছু করেন। এবার অমিতাভ বচ্চনের ছবি আঁকলেন তাঁর এক ভক্ত। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে সেই অনুগামীর আঁকা কয়েকটি ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন।

যেখানে দেখা যাচ্ছে এক বিশেষ ক্ষমতা সম্পন্ন ব্যক্তি নিজের পা দিয়ে প্রিয় অভিনেতার ছবি আঁকছেন। যাঁকে ছবি আঁকতে দেখা যাচ্ছে, সেই চিত্রগ্রাহকের নাম আয়ুষ। ছবির ক্যাপশনে বিগ বি লিখেছেন, ‘আয়ুষ। বিশেষ ক্ষমতা সম্পন্ন। পা দিয়ে ছবি এঁকেছে। সর্বশক্তিমানের কী লীলা। রবিবার জলসার গেটে শুভানুধ্যায়ীদের সঙ্গে দেখা করাটা ও মিস করে। তাই কল্পনা শক্তির মাধ্যমেই সেই ছবি এঁকেছে।’ অভিনেতা এই ছবি পোস্ট করতেই অন্যান অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। আর আয়ূষকে ভালোবাসা জানিয়েছেন।

এই মুহূর্তে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১৩ নম্বর সিজনের শ্যুট নিয়ে ব্যস্ত বিগ বি। শীঘ্রই তাঁকে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের পাশাপাশি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। এছাড়া মেডে ও গুড বাই, ঝুন্ড এই সিনেমা গুলি এখন মুক্তির অপেক্ষায়। এছাড়া দ্য ইন্টার্ন এ ভারতীয় সংস্করণে অমিতাভকে দেখা যাবে।

Related Articles

Back to top button