ভাইরাল & ভিডিও

বিশাল কিং কোবরা সাপকে চাটতে গেল এক গরু, তারপর যা হল…. (Viral Video)

IFS অফিসার সুশান্ত নন্দা ভাইরাল ভিডিওটি শেয়ার করেছেন

Advertisement

Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। তাইতো সাপের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে এলেই, তা ভাইরাল হয়ে যায়। তবে সম্প্রতি যে ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়েছে তা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে আপনারও।

Advertisement

মোটামুটি সকলেই সাপ দেখলে ভয় পেয়ে থাকেন। আপনার সামনে যদি একটি সাপও চলে আসে তাহলেও আপনি সেই জায়গা থেকে পালিয়ে যাবেন। মানুষের পাশাপাশি যেকোনো পশু এই সাপ দেখলে সেই জায়গা থেকে সরে যায়। তবে সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে অবাক হবেন আপনি। এতে একটি গরু ও সাপকে দেখা গিয়েছে মাঠের মধ্যে। তাদের মধ্যে কি লড়াই হবে? আক্রমন করবে কি সাপ? কি হবে জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি গরু একটি খোলা মাঠে দাঁড়িয়ে আছে এবং একটি বিপজ্জনক সাপ তার সামনে আছে। গরুটি সাপের কাছাকাছি আসতেই ফণা তুলে বসে। গরুটা ধীরে ধীরে সাপের কাছে এসে শুঁকে। তবে আশ্চর্যের বিষয় হল ঐ কিং কোবরা একবারের জন্যও গরুটিকে আক্রমণ করেনি। ভিডিওর শেষে যা ঘটেছে তা সহজে কেউ বিশ্বাস করতে পারবে না। হ্যাঁ, শেষ পর্যন্ত গরুটি সাপটিকে চাটতে চেষ্টা করেছিল, কিন্তু সাপটি তাতেও আক্রমণ করেনি। এই ভাইরাল ভিডিওটি শেয়ার করেছেন IFS অফিসার সুশান্ত নন্দা। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Recent Posts