×
দেশনিউজ

২০০ মিটার কুয়োয় পড়ে তিন বছরের শিশু, চলছে উদ্ধারকাজ

Advertisement

মধ্যপ্রদেশ: কুয়োর গভীরতা ২০০ ফুট আর সেই গভীর সরু কুয়োর মধ্যে পড়ে গিয়েছে ৩ বছরের এক শিশু। মধ্যপ্রদেশের নিবারি জেলায় ঘটেছে এই ঘটনা। প্রহ্লাদ নামের ওই শিশুটিকে উদ্ধার করতে ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছেছে সেনাবাহিনী। পুরোদমে শুরু হয়েছে উদ্ধারকার্য।

Advertisement

কুয়োর ভিতর থেকে প্রহ্লাদের কান্নার আওয়াজ শোনা যাচ্ছে। শুধু সেনাবাহিনীর দল দিয়েই নয়, তাকে উদ্ধারের জন্য বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হচ্ছে। তবে যেহেতু কুয়োর মধ্যে জল রয়েছে, তাই কতটা গভীরে সে আটকে পড়েছে সেটা বোঝা যাচ্ছে না।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও প্রহ্লাদের কুয়োয় পড়ে যাওয়ার বিষয়ে তাঁর উদ্বেগ প্রকাশ করেছেন। এমনকি দ্রুততার সঙ্গে যাতে ওই শিশুটিকে উদ্ধার করা হয়, সেই নির্দেশ দিয়েছেন তিনি। ট্যুইট করে তিনি লিখেছেন, ‘‘আমার বিশ্বাস দ্রুত প্রহ্লাদকে নিরাপদে বাইরে বের করা সম্ভব হবে। ঈশ্বর শিশুটিকে দীর্ঘায়ু দিন। আসুন আমরা সবাই মিলে প্রার্থনা করি।’

Advertisement

জানা গিয়েছে, এই কুয়ো পুরোনো নয়। বেশ কিছুদিন আগে নতুন করে এই কুয়োটিকে খোঁড়া হয়েছিল। এমনকি খোঁড়ার কাজ পুরোপুরি সম্পন্ন হয়নি বলে জানা গিয়েছে। কাজ সম্পন্ন হওয়ার আগেই ঘটে গেল এই বিপত্তি। শিশুটির পরিবারে উদ্বেগ দেখা দিয়েছে।

Related Articles

Back to top button