Viral: আস্ত সাপকে কামড়ে ধরেছে ছোট্ট বিড়ালছানা, রুদ্ধশ্বাস লড়াইয়ের ভিডিও ভাইরাল

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়

Advertisement

Advertisement

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। অনেক মানুষ পশু পাখির ভিডিও দেখতে পছন্দ করেন। আবার অনেকে পশু পাখির ভিডিও দেখে ভয় পান। কিন্তু পশু পাখির ভিডিও পোস্ট করলেই তা কমবেশি ভাইরাল হয়ে যায়। তাই নেটিজেনরা পশুপাখির কোনো অদ্ভুত কার্যকলাপ বা কোনো কর্মকান্ড দেখলে তা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকে। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখলে গা শিউরে উঠতে পারে আপনার।

Advertisement

সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে। তবে উন্নতির যুগে আমরা ধীরে ধীরে জঙ্গল সাফ করে বাড়ি বানানোর কার্যে মেতে উঠেছি। তাই এখনকার দিনের মাঝে মাঝেই লোকালয় বিষধর বিভিন্ন সাপ চলে আসতে দেখা যায়। তারা গ্রামের দিকে মাটির বাড়ির আনাচে-কানাচে বা কোন ঘুপসি জায়গায় লুকিয়ে থাকতে পছন্দ করে। এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কোন মানুষের প্রাণ কিছু সেকেন্ডের মধ্যে চলে যেতে পারে। তাই কমবেশি সকলেই সাপের থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে থাকার চেষ্টা করে। মানুষ সহ সকল প্রাণী এই সাপকে ভয় পায়। কিন্তু সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Advertisement

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একটি বাড়ির উঠানে ঢুকে গেছে একটি সাপ। তাকে দেখতে পেয়ে তার সাথে লড়াই করতে শুরু করেছে একটি বিড়ালছানা। সাপটি যতই ফণা তুলে এগিয়ে যাচ্ছে ততই বিড়ালটি আঁচড় দিয়ে সাপটিকে পরাস্ত করার চেষ্টা করছে। এমনকি রুদ্ধশ্বাস লড়াইয়ের মাঝে একবার তো বিড়ালটি সাপটিকে মুখে কামড়ে ধরে। তবে সাপটিও দমে যায়নি। এই রুদ্ধশ্বাস লড়াইয়ের ভিডিও ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের অনেকেই কমেন্ট করে জিজ্ঞাসা করেছেন শেষপর্যন্ত বিড়ালছানাটি ঠিক আছে তো? অবশ্য এই প্রশ্নের জবাব এখনও পাওয়া যায়নি। বিড়ালছানা এবং সাপের রুদ্ধশ্বাস লড়াইয়ের ভিডিও দেখে অনেকেই জানিয়েছেন যে তাদের গা শিউরে উঠেছে। নেটিজেনরা ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন এবং অনেকেই ভিডিওটিকে শেয়ার করেছেন।