ভাইরাল & ভিডিও

গানের তালে তালে ক্রমশ নেচে চলেছে এক মহিষ, মুহূর্তেই ভাইরাল অদ্ভুত ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন কিছু বাইরের ভিডিও দেখতে পাই যা অত্যন্ত মজাদার খাবার কখন অবাক করা। আমিও সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে এমন ভাইরাল ভিডিও দেখতে পাইনি যা সত্যিই অবাক করা এবং আশ্চর্যজনক। বিশ্বাস হয়না যে এরকম কিছু ঘটতে পারে। সম্প্রতি ভাইরাল হলো এমনই এক অবাক করা ভিডিও গানের তালে এক মহিষ ক্রমশ নেচে চলেছে। সত্যিই ভিডিওটি দেখার পর বিশ্বাস হবে না এরকম ঘটনা ঘটতে পারে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

আরো পড়ুন :  পাড়ার গলিতে হলুদ শাড়ি ও লাল ব্লাউজ পরে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি মূলত পাওয়া যায় freeSoualSimi একটি টুইট অ্যাকাউন্ট থেকে । ভিডিওটিতে স্পষ্ট দেখা যায় একটি মহিলার কথা অনুযায়ী এক মহিষ গানের তালে তালে ক্রমশ নাচতে লাগে। সত্যি ভিডিওটা দেখলে অবাক হয়ে যাওয়ার মতো। তবে বেশ মজাদার ভিডিও। অনেকেই ভিডিওটি দেখার পর আনন্দ পেয়ে শেয়ার করেছে এবং কমেন্টের জানিয়েছে সত্যিই একটি মজাদার ভিডিও এটি। দেখার পর বিশ্বাস হবে না সামনে একটি মহিলা ঢোল বাজিয়ে মহিষের নাচতে গলায় মহিষটি সত্যি সত্যি তার ঢোলের তালে তালে নাচতে আরম্ভ করেছে। ছবি আশ্চর্যজনক ঘটনা এটি এবং সাথে সাথে বিনোদন করেছেন নেটিজেনদের। এই ভিডিওটি মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে উঠেছে। আনন্দের সাথে নেটিজেনরা শেয়ার করছে এই ভিডিও। যারা এখনো দেখেননি তারা আর দেরি না করে ভিডিওটি ঝটপট দেখে নিন।

আরো পড়ুন :  জঙ্গলের অধ্যে হাড্ডাহাড্ডি লড়াই বিষধর সাপ ও শকুনের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছু ভিডিও আমাদের যেমন আনন্দ দিয়ে থাকে আবার কিছু ভিডিও দুঃখের হয়ে থাকে আবার কোন ভিডিও আমাদের অনুপ্রেরণা যোগায়। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়া বর্তমানে সবথেকে বড় বিনোদনের জায়গা হয়ে উঠেছে আমাদের সকলের কাছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক ছোট বড় সংবাদ আমাদের কাছে পৌঁছে যায় একটি মাত্র ক্লিকেই। বর্তমানে সোশ্যাল মিডিয়া ছাড়া আমরা চলতেই পারিনা।

Related Articles

Back to top button