ভাইরাল & ভিডিও

নৌকা থেকে জলে থাকা হিংস্র হাঙরের পিঠে ঝাঁপ এক সাহসী যুবকের, সেই ভিডিও মুহূর্তে ভাইরাল

সমুদ্র পরিদর্শন করার সময় প্রত্যেকের বিশালাকার হাঙ্গর বা তিমিগুলি অন্যতম ভয়ের কারণ হয়ে থাকে। লোকেরা সব ধরণের সতর্কতার সাথে জাহাজে ভ্রমণ করে। কিন্তু আপনি শুনলে অবাক হবেন। এক ব্যক্তি এই হাঙরের পিছনে চেপে সমুদ্র ভ্রমণ করে বেড়াচ্ছে। হ্যাঁ এটাই গল্প হলেও সত্যি, আশ্চর্যজনক লাগলেও লাগলেও এটাই আসল গল্প। বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়া জুড়ে এই ভিডিওটি ভাইরাল হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায় এক ব্যক্তি নৌকা করে সমুদ্র ভ্রমণ করছিল হঠাৎ তার চোখের সামনেই এক হোয়েল শার্ক সাঁতার কেটে যায় আর তৎক্ষণাৎ সেই ব্যক্তিটি নৌকা থেকে ঝাঁপিয়ে পড়ে সেই শার্ক টির পিঠের উপর। এবং পিছন দিক থেকে চেপে ধরে ডানা দুটো , আর শার্কটি বেশ গতিতে সমুদ্রের মধ্যে সাঁতার কাটতে শুরু করে, লোকটি শার্ক এর পিছনে বসে এইভাবে পুরো সমুদ্র ভ্রমণ করে বেড়ায়, তবে এটি সত্যিই একটি দুঃসাহসিক কাজ। এই সাহসী লোকটি ঘটনাটি ঘটে নৌকায় বসে থাকা তার বন্ধুরা পুরো ঘটনাটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। ব্যস্ তারপর এই সাহসী কাজের ভিডিও ভাইরাল হয়ে ওঠে।

লোকটির বন্ধুরাও ভীষণ উত্তেজিত ছিল। একটি বন্ধু চিৎকার করে বলে, থেকে সর্তকতা অবলম্বন করতে অনুরোধ করে, তাকেই সে চিৎকার করে জানায় এই প্রাণীটি যে কোন সময় তারপর প্রাণ নিতে পারে , কিন্তু তবুও ব্যক্তি হাল ছাড়েনি। সংবাদ সূত্রে জানা যায় সৌদি আরবের বন্দর নগরী ইয়ানবুর কাছে সমুদ্রের মধ্যে জাকি আল-সাবাহ নামে ব্যক্তি সাহসিক কাজটি করেন। লোকেরা এই ভিডিওটি দেখে অবাক হয়েছিল। অনেকে তাঁর কাজের প্রশংসা করেছেন। নেটিজেনরা এই দুঃসাহসিক ভিডিও দেখে হতভম্ব হয়ে যায়।

আরো পড়ুন :  Yuvaan Chakraborty: ছেলের জন্মদিনে খালি গলায় ' বড়ে আচ্ছে লাগতে হ্যে' গান শোনালেন মাম্মা শুভশ্রী, রইলো ভিডিও

Related Articles

Back to top button