Viral Video: নতুন বছরে ভাইরাল গুটখা ডান্স, মুখে গুটখা দিতেই অদ্ভুত কায়দায় নাচ যুবকের

ইন্টারনেট দুনিয়াতে প্রায়শই বিভিন্ন হাসির নাচের ভিডিও ভাইরাল হয়ে থাকে

Advertisement

Advertisement

বর্তমান যুগে আট থেকে আশি সকলেই কোনো না কোনো সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। ধীরে ধীরে বিজ্ঞানের উন্নতির সাথে সাথে ব্যবহার কমে যাচ্ছে টিভি এবং রেডিওর। বিনোদন এখন হাতের মুঠোতেই সীমাবদ্ধ। তাইতো বিশ্বজুড়ে জনপ্রিয়তার শিখরে রয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাপ যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি। বিশেষ করে এই করোনাকালে গৃহবন্দি অবস্থায় থেকে সময় কাটানোর জন্য প্রত্যেকেই ফেসবুক ব্যবহার করে থাকেন। দিন দুনিয়ার খবর থেকে শুরু করে হাসির ভিডিও বা অবাক করা কোনো ঘটনা দেখতে হলে অবশ্যই আপনাকে কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইটে আসতে হবে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি হাসির ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে হাসি থামাতে পারছেন না নেটিজেনরা। মোটামুটি সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন ধরনের আজব কায়দায় ডান্স ভিডিও দেখা যায়। তার মধ্যে অত্যন্ত জনপ্রিয় হল নাগিন ডান্স। কোন অনুষ্ঠান বা ঠাকুর বিসর্জনের সময় এই ডান্স ব্যাপক জনপ্রিয়তা পায়। তবে ইন্টারনেটে নতুন করে ভাইরাল হয়েছে গুটখা ডান্স। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ইন্টারনেট দুনিয়াতে এখন সুপার ভাইরাল এই নতুন ধরনের ডান্স।

Advertisement

আসলে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে একটি অনুষ্ঠানে নাচ করছে অনেক যুবক। তার মধ্যেই এক যুবক হঠাৎ করে হাতে গুটকা নিয়ে তা বানাতে শুরু করে ইউনিক স্টাইলে। গানের তালে গুটকা বানিয়ে তারপর তা মুখে নিয়ে অন্যান্য যুবকদের সাথে নাচতে শুরু করে ওই যুবকটিও। নাচের তালে তার গুটকা বানানোর স্টাইল এবং অন্যান্য যুবকদের সাথে নাচ যে সত্যিই হাস্যকর ছিল, তা বলার অপেক্ষা রাখে না। ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসা মাত্র ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

ভাইরাল এই ভিডিওটি মাহি নামক এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন এবং ইতিমধ্যে ৩ হাজারের বেশি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন। এছাড়া অনেকেই ভিডিওটিকে শেয়ারও করেছেন। বলা যেতে পারে গুটকা ডান্স এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল। তবে এই গুটখা স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর এবং তা মারাত্মকও হতে পারে।

Recent Posts