ভাইরাল & ভিডিও

প্রেমের জোয়ারে হিন্দি গানে অসাধারণ নাচলেন প্রেমিক যুগল! রইল ড্যান্স ভিডিও



সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে মানুষের অন্যতম বিনোদন প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। ফেসবুক, ইন্সটাগ্রাম, ইউটিউব হয়ে উঠেছে এক জনের ট্যালেন্ট হাটের। এই সব সোশ্যাল প্ল্যাটফর্ম যেমন অসংখ্য খবর পাওয়া যায় তেমনই দেশের নামী অনামী বহু প্রতিভার খোঁজ পাওয়া গেছে। শুধু তাই নয় একজনকে দেখে আরো বাকি পাঁচজন অনুপ্রাণিত হচ্ছেন এগিয়ে আসছেন এই প্লাটফর্মে। নিজেদের সুপ্ত ইচ্ছা গুলি পরিপূর্ণ করে তুলছেন। ছোট থেকে বড় কেউ বাদ নেই এই তালিকা থেকে।

আট থেকে আশির সকল মানুষের নজর কাড়ার অসম্ভব ক্ষমতা রয়েছে আজকের এই সোশ্যাল মিডিয়ার। অতি সাধারণ ঘটনার চেয়ে অসাধারণ ঘটনাগুলি সবার আগে নজর কাড়ে। বর্তমানে সোশ্যাল মিডিয়া কেবল যোগাযোগ মাধ্যম হিসেবে সীমাবদ্ধ নেই মনোরঞ্জনের কেন্দ্র হয়ে উঠেছে এটি। অনেকে ভবিষ্যত প্রজন্মকে শিক্ষা দেয় অনেক কিছু।তবে অনেকেই নিজের ব্যক্তিগত গুণাবলী প্রকাশ্যে আনতে পারছে এর মাধ্যমে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি প্রেমিক প্রেমিকার নাচের ভিডিও ভাইরাল হয়েছে‌। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে দুজন মিলে একটি বাগানের মাঝে হিন্দি গানে অসাধারণ নাচ নাচলেন। এই সুন্দর ড্যান্সটি নেচেছে রাজু আর পায়েল নামক যুগল। পায়েলের পরণে ছিল কালো রঙের লেহেঙ্গা, খোলা চুল আর রাজুর পরণে কালো শার্ট আর জিন্স।

৬ মিনিটের সেই গানের ভিডিয়োতে প্রেমিক প্রেমিকা একটু সুন্দর নাচ পরিবেশন করলেন। জনপ্রিয় হিন্দি গান ‘মুঝে প্যায়ার হোনে লাগা হ্যায়’ গানে তুমুল নাচলেন। দুজনের নাচের মুভস আর চোখের এক্সপ্রেশন এক্কেবারে দেখার মতো। অনেকে এই যুগলের নাচ দেখে প্রশংসা করেছেন। তুমুল গতিতে ভাইরাল হয়েছে এই যুগলের দুর্দান্ত ড্যান্স ভিডিও।

Related Articles

Back to top button