ভাইরাল & ভিডিও

Viral: কালো শাড়িতে জনপ্রিয় দক্ষিণী গানে উদ্যম নাচ সুন্দরী যুবতীর, দেখে ভিমড়ি খেল সাইবারবাসী

বর্তমান প্রজন্মের কাছে ইনস্টারিল বানানো একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এখন কমবেশি সকলেই রিল ভিডিও বানিয়ে থাকেন। এই ধরনের ভিডিও বানিয়ে বর্তমান প্রজন্মের অনেকেই পরিচিত হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আসলে সোশ্যাল মিডিয়াতে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। তারা নিজেদের অবসরের বেশিরভাগটা সোশ্যাল মিডিয়াতেই কাটাতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম হল ইনস্টাগ্রাম। যা এখনকার তরুণ প্রজন্মের কাছে খুবই জনপ্রিয়। বর্তমান পরিস্থিতিতে শুধুমাত্র তরুন প্রজন্ম নয় প্রবীণরাও ধীরে ধীরে আগ্রহী হয়ে পড়ছেন এই রিল ভিডিওর উপর।

গতবছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’। মুক্তি পেতে না পেতেই বক্সঅফিস রীতিমতো কাঁপিয়ে দিয়েছে এই ছবি। একাধিক ভাষাতেও মুক্তি পেয়েছে এই দক্ষিণী ছবি। তবে ছবির আগেও ছবির আইটেম গান রীতিমতো জনপ্রিয়তা পেয়েছে গোটা বিশ্ব জুড়ে। এই ছবির আইটেম গান ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’তে সামান্থা-রুথ-প্রভুর নাচ রীতিমতো পাগল করে দিয়েছে দর্শকদের। ইউটিউবে স্ট্রিমিং ভিডিওর সেরা ১০০’র তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছে এই গান। ইউটিউবের তরফ থেকে জানানো হয়েছে এই তালিকা সম্পূর্ণ দর্শকদের পছন্দের উপর নির্ভর করেই বানানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই গান এখন ট্রেন্ডিং। তারকা থেকে সাধারণ সকলেই এই গানের সাথে বানাচ্ছেন রিল ভিডিও। সম্প্রতি এই গানের সাথে দুর্দান্ত নেচে ভাইরাল হয়েছেন এক যুবতী। রইল সেই ভিডিও।

সম্প্রতি এক যুবতীর পুষ্পা ছবির আইটেম সং ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’র সাথে দুর্দান্ত নেচে ভাইরাল হয়েছেন। খোলা আকাশের নীচে, প্রকৃতির মাঝেই ভিডিওটি বানাতে দেখা গিয়েছে ঐ যুবতীকে। এই যুবতীর নাম ভূমিকা বাসাভারাজ। কালো চিকচিকে শিফনের শাড়ি ও কালো ব্লাউজে সুন্দরভাবে সেজেছিলেন তিনি। মাথায় ছিল আলগা খোঁপা। নিঃসন্দেহে বলা যায় তাকে বেশ লাগছিল। সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিওর স্টার ভূমিকা। দিল ভিডিও বানিয়েই পরিচিতি পেয়েছেন অনেকের কাছে। ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজেকে ভিডিও ক্রিয়েটর বলে দাবি করেছেন তিনি। আপাতত এই ট্রেন্ডিং আইটেম গানের সাথে তার দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে তার নাচ দেখে স্পষ্ট হয়েছে তিনি এই ধরনের ভিডিও বানাতে অভ্যস্ত। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়, ৭ লাখ ২৪ হাজারেরও বেশি। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরা রীতিমতো অপেক্ষায় থাকেন তার রিল ভিডিও দেখার।

Related Articles

Back to top button