Viral: বরফের মাঝে ‘ইন্না পেয়ার’ গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান।

Advertisement

প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে চান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম রয়েছে মানুষের সামনে, যার মাধ্যমে তারা বিভিন্নভাবে নিজেদের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হন।

Advertisement

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি তেমনি এক তরুণ যুবতীমেয়ের বরফের মাঝে শীতের পোশাক ছাড়া বানানো রিল ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি নিজা চৌধুরী নামে এক সুন্দরী যুবতীর নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেট নাগরিকদের একাংশের মধ্যে। নিজের নাচের ভিডিও নিজের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করেছেন তিনি। ‘ইন্না পেয়ার’ গানের সাথে একেবারে বরফের মাঝে কালো স্লিভলেস লং ড্রেসে নাচ পরিবেশন করে রীতিমত মুগ্ধ করেছেন সকলকে। সম্ভবত এই জায়গাটি বিদেশের কোনো একটি জায়গা। ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে সেখানে ভীষণ ঠান্ডা। এমনকি বরফ পর্যন্ত পড়ছে। এই ঠান্ডার মাঝেই বরফে আবৃত পরিবেশে কালো পোশাকে নাচ দেখিয়েছেন ঐ যুবতী। তিনি যে নৃত্য পরিবেশনায় বেশ দক্ষতার নাচ থেকেই স্পষ্ট হয়েছে। অত ঠান্ডার মাঝেও তিনি এই পোশাকে নাচ পরিবেশন করেছেন তা দেখে তার প্রশংসা করেছেন অনেকেই। প্রায় ১০ মাস আগে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউজ হয়েছে অনেক।