ভাইরাল & ভিডিও

Viral: নোরা ফতেহি হয়ে যাবেন ফেল, মোষের এই নাচের ভিডিও দেখে আপনিও হবেন আনন্দিত

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই মোষের একটি নাচের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়ে উঠেছে

×
Advertisement

প্রায় প্রত্যেকদিন সোশ্যাল মিডিয়াতে লাখ লাখ ভিডিও আপলোড হয় এবং সেগুলি হয়ে যায় অত্যন্ত ভাইরাল। এটি একটি এমন প্লাটফর্ম যেখানে একটা বিশাল মাত্রায় প্রত্যেকদিন ভিডিও আপলোড হয় এবং প্রত্যেকদিন এই সমস্ত ভিডিও অনেকে পছন্দ করেন। প্রত্যেকেই নিজের ইউনিক কনটেন্ট নিয়ে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে আসেন এবং অনেকেই এই ভিডিওর কারণে হয়ে যান সারা বিশ্বের জনপ্রিয়। শুধুমাত্র যে ভারতে জনপ্রিয় হতে হবে এরকমটা কথা নয়, সারা বিশ্বেই কিন্তু এই ধরনের ভিডিও জনপ্রিয়তা পেয়ে থাকে। তবে আজকে আমরা এমন একটি ভিডিও নিয়ে কথা বলবো যা দেখলে আপনি হয়তো চমকে যাবেন। এটি কোন মানুষের ভিডিও নয় বরং এটি একটি মোষের ভিডিও যে নাচ করতে খুব পছন্দ করে।

Advertisement

শুনতে হাস্যকর মনে হলেও, বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে এই মুহূর্তে এই নর্তকী মোষের ভিডিও দারুনভাবে ভাইরাল হতে শুরু করেছে। ফেসবুক ইনস্টাগ্রাম ইউটিউব সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই ভিডিও মানুষ দেখছেন এবং সকলেই এই ভিডিও দেখে অত্যন্ত আনন্দিত হয়েছেন। এমনিতে আমরা কুকুর এবং বিড়ালের নাচের ভিডিও মাঝেমধ্যে ভাইরাল হতে দেখি। কিন্তু এবারে ভাইরাল হয়েছে একটি মোষের ভিডিও।

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, একজন মহিলা একটি দড়ি দিয়ে বাধা একটি মোষকে চারা খাওয়াতে যাচ্ছে। খাবার পেয়ে সেই মোষ এতটাই খুশি যে, মহিলার নাচ দেখে সেই মোষ লাফিয়ে লাফিয়ে নাচতে শুরু করে দিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে এবং Instagram-এ ভিডিও নেশনের অফিসিয়াল পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং লাইক করেছেন এবং কমেন্ট করেছেন। তার পাশাপাশি নিজেদের প্রিয়জনের সঙ্গে শেয়ার করেছেন এই ভিডিও। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি আরো একবার।

Advertisement

Related Articles

Back to top button