Viral: বিরাট পাইথন সাপকে জড়িয়ে ধরে ঘুমাচ্ছে একটি বাচ্চা মেয়ে, ভিডিও দেখলে আঁতকে উঠবেন

ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝেই ভাইরাল হয় সাপের ভিডিও

Advertisement

Advertisement

সরীসৃপ প্রজাতির সাপকে দেখলে গা শিউরে ওঠে না, এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম। সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে। তবে উন্নতির যুগে আমরা ধীরে ধীরে জঙ্গল সাফ করে বাড়ি বানানোর কার্যে মেতে উঠেছি। তাই এখনকার দিনের মাঝে মাঝেই লোকালয় বিষধর বিভিন্ন সাপ চলে আসতে দেখা যায়। তারা গ্রামের দিকে মাটির বাড়ির আনাচে-কানাচে বা কোনো ঘুপসি জায়গায় লুকিয়ে থাকতে পছন্দ করে। এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কোনো মানুষের প্রাণ কিছু সেকেন্ডের মধ্যে চলে যেতে পারে।

Advertisement

তাই মানুষ থেকে শুরু করে বিভিন্ন জন্তু-জানোয়ার এই সাপের থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেই চলে। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই বিভিন্ন সাপের ভিডিও ভাইরাল হয়ে থাকে। আসলে এখনকার দিনে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করে থাকেন আট থেকে আশি সকলেই। তাই তো কোনো কিছু অবাক করা ঘটনা মুহূর্তের মধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভাইরাল ভিডিও নিয়ে আপনাদের জানাবো।

Advertisement

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি বিশাল লম্বা এবং মোটা পাইথন সাপকে জড়িয়ে নিশ্চিন্তে ঘুমিয়ে আছে একটি বাচ্চা মেয়ে। শুনে অবাক লাগলেও এমনটাই সত্যি। ভিডিও দেখে হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল প্রায় প্রত্যেক নেটিজেনের। ওই বাচ্চা মেয়েটি হলুদ রঙের পাইথন সাপটিকে জাপটে জড়িয়ে ধরে ঘুমাচ্ছিল। আসলে ওই পাইথন সাপটি পোষা। ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে। প্রচুর মানুষ ভিডিওটিতে লাইক ও কমেন্ট করেছেন এবং অনেকেই শেয়ার করেছেন।

Advertisement