ভাইরাল & ভিডিও

Viral: ধানের ক্ষেতে মাকে খুঁজছে ছোট্ট হরিণ ছানা, শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। আজকের দিনে দাঁড়িয়ে বর্তমান প্রজন্ম তাদের অবসরের বেশিরভাগটাই কাটায় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াও তার নেটিজেনদের নিরাশ করে না। প্রতিদিন হাজার হাজার ভাইরাল ভিডিওর সম্ভার নিয়ে উপস্থিত থাকে সে। তার মধ্যে থাকে এমন কিছু ভিডিও, যা নিমেষের মধ্যে দৃষ্টি আকর্ষণ করে নেটনাগরিকদের। যা দেখে অনেক সময় আবেগপ্রবণ হয়ে পড়েন নেটিজেনরাও। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

মাকে ছাড়া যেকোনো শিশুই অসহায়, তা কোন প্রাণীর হোক কিংবা মানুষের। সম্প্রতি একটি ছোট্ট হরিণ ছানা ঘুরতে ঘুরতে সম্ভবত দলছুট হয়ে গিয়ে একটি ধান ক্ষেতে ঢুকে পড়েছিল। আর তার পরেই সে হারিয়ে যায় ঐ ধান ক্ষেতের মাঝে। পরে যখন সে বুঝতে পারে সে দলছুট হয়ে গিয়েছে তখন সে অসহায় ভাবে ডাকতে থাকে। হয়তো মাকেই ডাকছিল সে। যেহেতু হরিণছানাটি খুবই ছোট তাই হঠাৎ করে হারিয়ে গিয়ে ভয় পেয়ে গিয়েছিল সে, সেটা ভিডিও দেখেই স্পষ্ট হচ্ছে।

আরো পড়ুন :  Rachana Banerjee: ‘শাড়ির ব্যবসা করা কি খারাপ?' ট্রোলের স্পষ্ট উত্তর দিলেন রচনা

ঐখানকার স্থানীয় বাসিন্দাদের মধ্যে কোন একজনের চোখে পড়ে দৃশ্যটি। আর তারপরেই সে এতো সুন্দর একটি হরিণ ছানাকে দেখে লোভ সামলাতে না পেরে নিজের ফোনের ক্যামেরায় ধরে রাখে তার এই ভিডিওটি। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করে সে। শেয়ার হওয়ার সাথে সাথেই ভিডিওটি রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। এমন ভিডিও শেয়ার হলে তা ভাইরাল হবেই।

আরো পড়ুন :  Nusrat-Yash: নতুন বছর উদযাপনে গোয়াতে যশ-নুসরত, সাদা শর্ট ড্রেসে সেক্সি লুকে ঈশানের মাম্মা

এই ভিডিও দেখে অনেকেই অনেক ধরনের মন্তব্য করেছেন। কেউ বলেছেন, হরিণ ছানাটি খুব সুন্দর। আবার কেউ তার জন্য দুঃখ প্রকাশ করে লিখেছেন, ছোট্ট বাচ্চাটি মাকে খুঁজছে। আবার কেউ লিখেছেন, হারিয়ে গিয়ে ভয় পেয়েছে হরিণ ছানাটি, তাই সে এমন করে ডাকছে। এমন নানা ধরনের মন্তব্য দেখা গিয়েছে কমেন্ট বক্সে। তবে শেষপর্যন্ত এই হরিণ ছানাটি তার মাকে খুঁজে পেয়েছিল কিনা? তা অবশ্য জানা সম্ভব হয়নি। গতবছর মিলন ভারলী নামের এক ব্যক্তি নিজের ফেসবুক প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করেছিলেন। সম্প্রতি ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মাঝে।

আরো পড়ুন :  দুটি বিশাল সাপের লড়াইয়ের ভিডিও ভাইরাল স্যোশাল মিডিয়ায়, দেখুন

Related Articles

Back to top button