বলিউডবিনোদন

Sami Sami: পুষ্পার গানে পর্দার শ্রীভাল্লীর সাথে জমিয়ে নাচ গোবিন্দার, সোশ্যাল মিডিয়ায় ছড়াল ভিডিও

Advertisement
Advertisement

বর্তমান সময়ে দাঁড়িয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি পিছনে ফেলে দিচ্ছে বলিউডকেও। গতবছর থেকেই ‘পুষ্পা: দ্যা রাইজ’ চর্চায় রয়েছে মিডিয়াতে। আর সেই ছবির সূত্র ধরেই দর্শকদের মাঝে আল্লু অর্জুনের পাশাপাশি এক তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন রশ্মিকা মন্দনা। সম্প্রতি ‘গুডবাই’ ছবির হাত ধরে বলিউডেও ডেবিউ করেছেন তিনি। তবে এবার তার সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছেন বলিউডের গোবিন্দা।

Advertisement
Advertisement

সম্প্রতি টেলিভিশনের পর্দায় এক জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে পর্দার শ্রীভাল্লীর সাথে ‘সামি সামি’ গানের তালে নাচতে দেখা গিয়েছে গোবিন্দাকে। একেবারে সিগনেচার স্টেপ করে দেখিয়েছেন তিনি। ‘সামি সামি’র পরেই গান পাল্টে দিতে বলেন গোবিন্দা। এরপরেই বেজে ওঠে তার সেই জনপ্রিয় গান ‘আ আ ই উ উ ও মেরা দিল না তোরো’। আর এই গানের তালেই তিনি নাচিয়ে দেন রশ্মিকাকেও। এই দুই তারকাকে একসাথে মঞ্চে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন দর্শকরাও। এদিন এই শোতে বিচারক আসনে দেখা মিলেছে রেমো ডিসুজা, নিনা গুপ্তার পাশাপাশি উর্মিলা মাতন্ডকার, ভাগ্যশ্রীর মতো তারকাদের।

Advertisement

Advertisement
Advertisement

‘ডিআইডি সুপার মমস্’এর গ্র্যান্ড ফিনালের মঞ্চেই গোবিন্দা ও রশ্মিকার এই পারফর্ম্যান্স দেখা গিয়েছে। জি টিভির পর্দায় অনুষ্ঠিত হতো এই রিয়্যালিটি শো। এই শোয়ের গ্র্যান্ড ফিনালের মঞ্চে এই দুই জনপ্রিয় তারকার পারফর্ম্যান্স রীতিমতো নজর কেড়েছে সকলের। এই মুহূর্তে সেই ঝলকই ‘ভাইরাল ভয়ানী’র অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে ছড়িয়ে পড়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়, যা নিয়ে এই মুহূর্তে রীতিমতো চর্চা তুঙ্গে।

Advertisement

Related Articles

Back to top button