বাংলা সিরিয়ালবিনোদন

Mithai Dance: ‘রাধা ক্যায়সে না জালে’ গানের তালে স্টুডিও পাড়াতেই রিল বানালেন পর্দার মিঠাই, দেখুন ভিডিও

Advertisement
Advertisement

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। শুরুর সময় থেকেই ধারাবাহিক দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ পর্দার মিঠাই একেবারে শুরু থেকে নিজের প্রাণবন্ত অভিনয় দক্ষতার মাধ্যমেই দর্শকদের মন জয় করে নিয়েছে। তার অভিনয়ে যে প্রথমদিন থেকেই প্রশংসার যোগ্য, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। ছোট পর্দার অভিনেত্রী হওয়া সত্ত্বেও রূপে ও গুনে তিনি টেক্কা দিতে পারেন টলিউডের তবড় তাবড় অভিনেত্রীদের। তার চোখের চাহনিতে কুপোকাত তার অগণিত ভক্তমহল।

Advertisement
Advertisement

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। পর্দায় সাবেকি সাজে তাকে দেখা গেলেও বাস্তবে তিনি যে যথেষ্ট মর্ডান, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যাবে। তবে কয়েকদিন আগেই পর্দার মিঠাইকে রাজস্থানী সাজে সেজে উঠতে দেখা গিয়েছিল। তার সাথে সেজে ছিলেন গোটা হল্লা পার্টিও। ইতিমধ্যেই সেইসমস্ত এপিসোড সম্প্রচারিত হয়েছে টেলিভিশনের পর্দাতেও। আসলে ধারাবাহিকের গল্প অনুযায়ী, ওয়ান অ্যান্ড ওনলি প্রমিলা লাহার তাদের বিরুদ্ধে করা ষড়যন্ত্রের পর্দা ফাঁস করার জন্যই এই বেশে সেজে উঠেছিল গোটা হল্লা পার্টি। সম্ভবত সেইসময়ই কাজের ফাঁকে পর্দার মিঠাই এই পোশাকেই বানিয়ে নিয়েছেন সাম্প্রতিক এই রিল ভিডিওটি, যার সূত্র ধরে এই মুহূর্তে চর্চায় অভিনেত্রী।

Advertisement
Advertisement

সম্প্রতি সেই পোশাকেই টলি পাড়াতে একটি রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে সকলের প্রিয় মিঠাইরানিকে। বলিউডের ‘লাগান’এর অন্যতম জনপ্রিয় ‘রাধা ক্যায়সে না জালে’ গানের শুধুমাত্র মিউজিকের সাথে শ্লো-মোশানে রিল ভিডিওটি বানিয়েছেন মিঠাই। আপাতত তার সেই ভিডিওই ভাইরাল তার ভক্তমহলে। পাশাপাশি তার এই ভিডিও পছন্দ করেছেন নেটজনতার অধিকাংশই। সেকথা অবশ্য কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

Related Articles

Back to top button