বলিউডবিনোদন

টাইট ফিটিং পোশাক পরে oops moments শিকার হলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একটি হলুদ রঙের টাইট ফিটিং জিম টপ পরে জিমে যাচ্ছেন তিনি

Advertisement
Advertisement

শ্রীদেবী কন্যা জানভি কাপুর সোশ্যাল মিডিয়াতে সব সময় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তার ড্রেসিং সেন্স হোক বা তার সিনেমা, জানভি কাপুর সব সময় সোশ্যাল মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করে থাকেন। কিছুদিন আগে যেমন তাকে সারা আলী খানের সঙ্গে দেখা গিয়েছিল জিম করতে, তেমনি পার্টিতেও তিনি সমানভাবে সাবলীল। মাঝেমধ্যেই তাকে আমরা দেখতে পাই নিজের বোন খুশি কাপুরের সঙ্গে বিভিন্ন জায়গায় পার্টি করতে। এছাড়াও তিনি একজন ফ্যামিলি পারসনও বটে। নিজের বাবা এবং পরিবারের সঙ্গে একটা লম্বা সময় কাটাতেও তাকে দেখা গিয়েছে এর আগে।

Advertisement
Advertisement

তবে শুধুমাত্র এখানেই তিনি ক্ষান্ত নন, সোশ্যাল মিডিয়াতেও তিনি সমানভাবে জনপ্রিয় এবং একইভাবে সক্রিয়। মাঝেমধ্যেই আমরা তাকে দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে নানান রকম ভিডিও আপলোড করতে। জানভি কাপুর নিজের প্রোফাইলে নানা রকমের ডান্স ভিডিও আপলোড করেন এবং ভক্তদের সঙ্গে তার যোগাযোগ বজায় রাখেন। নিজের লুকস এবং নিজের স্টাইলিশ গেট আপের জন্য সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বলি দুনিয়াতেও তিনি সমানভাবে জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রীর বেশ কিছু ভিডিও হয়ে থাকে নানাভাবে ভাইরাল। তবে সম্প্রতি তার একটি ভিডিও সামনে এসেছে, যেখানে আমরা দেখতে পাচ্ছি জাহ্নবী কাপুর জিমে যাচ্ছেন একটি জিমের পোশাক পরে।

Advertisement

মুম্বাইয়ে রাস্তায় পাপারাজ্জিদের ক্যামেরায় তিনি ধরা পড়েছেন। আর জাহ্নবী কাপুরের সেই লুক এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। এমনিতে সোশ্যাল মিডিয়াতে তার স্টাইলিশ গেট আপ নিয়ে চর্চা চলতেই থাকে। তার মধ্যেই এবারে শুরু হলো তার জিম পোশাক নিয়ে চর্চা। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে তিনি একটি হলুদ রঙের জিম টপ এবং গোলাপি রঙের জিম ট্র্যাকসুট পরে জিমে ওয়ার্ক আউট করতে যাচ্ছেন। তবে বিষয়টা হলো, জানভি কাপুরের এই পোশাক অত্যন্ত টাইট ফিটিং এবং সাথেই বেশ অস্বস্তিজনক। Bollywood Sansani নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল এবং ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং ভিডিওটি লাইক করেছেন।

Advertisement
Advertisement

Note: প্রতিটি ছবি প্রতীকী (ছবির উৎস: গুগল)
Disclaimer: ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই খবরটি তৈরি করা হয়েছে। bharatbarta তার পক্ষ থেকে এটি নিশ্চিত করে না।

Advertisement

Related Articles

Back to top button