বলিউডবিনোদন

ফের একবার ক্রিকেটার কে এল রাহুলের সাথে প্রেম বলিউড অভিনেত্রীর! প্রেম নিয়ে মুখ খুললেন ওই অভিনেত্রী

Advertisement
Advertisement

আলিয়া ভাটের কাছের বন্ধু আকাঙ্খা রঞ্জনের সঙ্গে নাকি ডেট করছেন ক্রিকেটার কে এল রাহুল। সম্প্রতি এমনই গুঞ্জন ছড়িয়ে পড়ে বি টাউনের আনাচে কানাচে।

Advertisement
Advertisement

শোনা যায়, ২০১৯-এর ক্রিকেট বিশ্বকাপের সময় কে এল রাহুলের জন্যই নাকি ইংল্যান্ডে পাড়ি দেন আকাঙ্খা রঞ্জন। বিষয়টি নিয়ে কে এল রাহুল কিংবা আকাঙ্খা রঞ্জন মুখ না খুললেও, তাঁদের সম্পর্কের গুঞ্জন নিয়ে শুরু হয়েছে জল্পনা।

Advertisement

আলিয়া ভাটের কাছের বন্ধুর সঙ্গে ডেট করছেন কি না, সে বিষয়ে সম্প্রতি মুখ খোলেন কে এল রাহুল। তিনি বলেন, তাঁর সম্পর্কে সংবাদমাধ্যমে এত কিছু লেখা হচ্ছে, অথচ তিনি কিছুই জানেন না। তিনি সত্যিই বুঝতে পারছেন না, আসেল বিষয়টি কী।

Advertisement
Advertisement

ব্যক্তিগত বিষয়টি কখনওই প্রকাশ্যে আনতে চান না বলে স্পষ্ট জানিয়ে দেন ভারতের এই তারকা ক্রিকেটার। পাশাপাশি তিনি আরও জানান, এই মুহূর্তে ক্রিকেট ছাড়া অন্য কোনও বিষয়ে তিনি মন দিতে চান না।

পাশাপাশি আকাঙ্খার সঙ্গে সম্পর্কের বিষয়ে একেবারেই খোলসা করে কিছু জানাননি কে এল রাহুল। তিনি বলেন, জীবনে এমন কিছু ঘটনা ঘটুক, তারপর বিষয়টি তিনি সবার সামনে আনবেন। অর্থাত, আকাঙ্খা রঞ্জনের সঙ্গে সম্পর্কের বিষয়টি কোনওভাবেই প্রকাশ্যে আনতে চাইছেন না কে এল রাহুল।

Advertisement

Related Articles

Back to top button