টেক বার্তা

দেখতে অবিকল হার্লে ডেভিডসনের মত, মাত্র ১০ হাজার টাকায় বুকিং করুন এই দুর্দান্ত বাইক

Keeway ভারতের বাজারে তাদের চতুর্থ টু হুইলার লঞ্চ করেছে

Advertisement
Advertisement

ভারতের বাজারে দুই চাকা বাইক এবং স্কুটির চাহিদা যে ব্যাপক তা আলাদাভাবে বলার দরকার পড়ে না। নিত্যপ্রয়োজনীয় কাজের জন্য হোক, কি শখ মেটানোর জন্য হোক প্রায় প্রত্যেক বাড়িতেই বাইক কমবেশি দেখা যায়। এক কথায় বলা যেতে পারে ভারতের মার্কেট দুই চাকা প্রস্তুতকারী কোম্পানির জন্য স্বর্গরাজ্য। এই ভারতীয় বাজারে সম্প্রতি জনপ্রিয়তা পাচ্ছে হাঙ্গেরিয়ান বাইক নির্মাতা Keeway। তারা ভারতে চতুর্থ টু হুইলার লঞ্চ করেছে কিছুদিন আগেই। তাদের নতুন বাইকের নাম Keeway V302C Bobber। এই বাইকটি ৩০০ সিসি সেগমেন্টে সাড়া ফেলে দিতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

Advertisement
Advertisement

Keeway V302C Bobber বাইকটি দেখতে অনেকটা হারলে ডেভিডসন আইরন 883 এর মত। এমন লুক যে তরুন প্রজন্মকে আকৃষ্ট করবে তা বলার অপেক্ষা রাখে না। সবচেয়ে বড় কথা এই বাইকটির দাম অত্যন্ত সাধ্যের মধ্যে। ৩০০ সিসি সেগমেন্টে লঞ্চ হওয়া এই বাইকের দাম ৩.৮৯ লাখ টাকা থেকে শুরু। এই বাইকটি তিনটি কালার অপশনে লঞ্চ করেছে এবং তাদের দাম ভিন্ন ভিন্ন। প্রথমত গ্লসি গ্রে কালারের দাম ৩ লাখ ৮৯ হাজার। এছাড়া গ্লসি ব্ল্যাক এবং গ্লসি রেড কালারের দাম যথাক্রমে ৩ লাখ ৯৯ হাজার এবং ৪ লাখ ৯ হাজার টাকা।

Advertisement

এরপর আসা যাক Keeway V302C Bobber পারফরমেন্স এবং ফিচার সম্বন্ধে। আপনাদের জানিয়ে রাখি এই বাইকে ২৯৮ সিসির ভি টুইন ইঞ্জিন রয়েছে যা ৮৯০০ rpm এ ২৯.১ Bhp পাওয়ার এবং ৬৫০০ rpm এ ২৬.৫ Nm টর্ক উৎপন্ন করতে পারে। এই বাইকে রয়েছে ৬ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। প্রিমিয়াম ফিচার হিসাবে এই বাইকে চেইনের পরিবর্তে রয়েছে বেল্ট ফাইনাল ড্রাইভ। এছাড়া নিরাপত্তার জন্য রয়েছে ডুয়েল চ্যানেল এবিএস এবং ডিস্ক ব্রেক। বাইকটির ওজন মাত্র ১৬৭ কেজি। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে এই বাইকের বুকিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এবং ২০২২ সালের সেপ্টেম্বর মাসের মধ্যে বাইকের ডেলিভারি শুরু হয়ে যাবে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button