ভাইরাল & ভিডিও

VIRAL: সাগরের ধারেই ব্যাকলেস ব্লাউজে শাড়ি উড়িয়ে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, দেখুন ভিডিও

Advertisement
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম।

Advertisement
Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। এই মুহূর্তে তারই একটি নাচের রিল ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় নেটনাগরিকদের একাংশের মাঝে ভাইরাল হয়েছে, যার সূত্র ধরে চর্চায় তিনি। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

Advertisement
Advertisement

সম্প্রতি প্রিয়াঙ্কা সুর নিজের একটি রিল ভিডিওর সূত্র ধরে চর্চায় উঠে এসেছেন নেটনাগরিকদের একাংশের মাঝে। সমুদ্রের ধারে শাড়ি উড়িয়ে নাচতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। ব্যাকলেস, ব্রা-কাটিং ব্লাউজেই দেখা মিলেছে তার। খোলা চুলে, কালো শিফন শাড়িতে সেজে উঠেছিলেন তিনি। খালি পায়ে দৌড়ে বেড়াচ্ছিলেন সমুদ্রের ধারে। আর সেই মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করতে ‘সাগর সাঙ্গ কিনারে হ্যায়’এর তালে এই রিল ভিডিওটি বানিয়েছেন প্রিয়াঙ্কা, যা এই মুহূর্তে নেটনাগরিকদের একাংশের মাঝে ভাইরাল। সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেকে মডেল হিসেবেই দাবি করেছেন প্রিয়াঙ্কা। নেটদুনিয়াতেও তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ায় তার পরিচিতি নেহাতই কম নয়, তা তার সোশ্যাল অ্যাকাউন্টে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

Related Articles

Back to top button