পলিটিক্সনিউজরাজ্য

অনুব্রত রাইস মিলের ডিরেক্টর নাকি বাড়ির পরিচারক, ভোলে বোমে মিলল চমকে দেওয়া তথ্য

অনুব্রত মণ্ডলের এই রাইস মিলে এদিন প্রায় ৬ ঘন্টা ধরে তল্লাশি চালিয়েছিল সিবিআই

Advertisement
Advertisement

গত কয়েকদিন ধরেই রাজ্য রাজনীতির অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে বীরভূমের ভোলে বোম রাইস মিল। এই রাইস মিলের মালিক আর কেউ নন বরং স্বয়ং অনুব্রত মণ্ডল। সেই রাইস মিলে আজ হানা দিয়ে ছয় ঘন্টার বেশি তল্লাশি চালালো সিবিআই। আর সেই তল্লাশির পর উঠে এলো একাধিক চাঞ্চল্যকর তথ্য। নামে অনুব্রত মণ্ডলের রাইসমিল হলেও, এই রাইসমিলের আসল মালিক কিন্তু তার স্ত্রী ছবি মন্ডল এবং তার মেয়ে সুকন্যা মণ্ডল। সিবিআই সূত্রে দাবি, এই রাইস মিলের একজন ডিরেক্টর তার মেয়ে সুকন্যা মন্ডল। রাইস মিলের অন্য একজন ডিরেক্টর অনুব্রতর বাড়ির পরিচারক। যদিও তদন্তের স্বার্থে সেই পরিচালকের নাম প্রকাশ করা হয়নি।

Advertisement
Advertisement

সিবিআই প্রথম থেকেই অভিযোগ করছে, সরাসরি নিজের নামে সম্পত্তি না কিনে নিজের পরিবারের সদস্য আত্মীয় এবং সায়গল হোসেনের মত দেহরক্ষীদের নামে সম্পত্তি কিনেছেন অনুব্রত মণ্ডল। এমনকি অনুব্রতর কর্মীদের আত্মীয়র নামে বিপুল পরিমাণ সম্পত্তির হদিস মিলেছে সিবিআই এর জেরায়। এই সমস্ত সম্পত্তির খোঁজ করছে সিবিআই। বাড়ির পরিচারককে রাইস মিলে ডিরেক্টর করা এই কৌশলের অংশ বলে দাবি করছে সিবিআই।

Advertisement

ইতিমধ্যেই অনুব্রত মণ্ডল এবং তার ঘনিষ্ঠদের নামে থাকা প্রায় ১৭ কোটি টাকার ফিক্স ডিপোজিট বাজেয়াপ্ত করেছে সিবিআই। অনুব্রত এই রাইস মিলে এদিন প্রায় ৬ ঘন্টা তল্লাশি চালিয়েছিল সিবিআই। বর্তমানে রাইস মিলটি বন্ধ রয়েছে কিন্তু রাইস মিলের ভেতরে একাধিক বিলাসবহুল গাড়ির খোঁজ পেয়েছে সিবিআই। নিজেদের সঙ্গে এদিন ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়ার দুই অফিসারকে নিয়ে গিয়েছিলেন তারা। তবে সেই তদন্তে বিশেষ কিছু উঠে আসেনি।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button