ভাইরাল & ভিডিও

VIDEO: স্বাধীনতা দিবসে সকলকে অবাক করেছে এই মেয়েরা, এভাবে ভারতের স্বাধীনতা উদযাপন করল, দেখুন ভিডিও

Advertisement
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ কিংবা দল তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement
Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর তার জন্য আজকের প্রজন্মের কাছে ইউটিউব, ফেসবুকের পাশাপাশি ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম। এই মুহূর্তে ইনস্টারিল ভিডিওর সূত্র ধরে এমন অনেকেই রয়েছেন যারা নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করেছেন এই সোশ্যাল দুনিয়ায়। আর তার জলজ্যান্ত উদাহরণ এই ‘গাল্লি গার্লস’রা। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে একাধিক রিল ভিডিও বানিয়েছেন তারা, আর সেই সূত্র ধরেই আপাতত চর্চায় এই পাঁচ ‘গাল্লি গার্লস’রা।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতি এই ‘গাল্লি গার্লস’রা ‘ফানা’ ছবির জনপ্রিয় গান ‘দেশ রাঙ্গিলা’র তালে খোলা আকাশের নীচেই ৭৫’তম স্বাধীনতা দিবস উপলক্ষে দুর্দান্ত নৃত্য পরিবেশন করেছেন। এই ভিডিওটির সূত্র ধরে এই মুহূর্তে চর্চায় এই পাঁচ খুদে। আর তাদের সঙ্গ দিয়েছিলেন উদয় সিং। ইনি পেশায় একজন নৃত্যশিল্পী। হিন্দি রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে’র মঞ্চে দেখা মিলেছিল তার। তিনি যে বর্তমান প্রজন্মের একাংশের কাছে একজন পরিচিত মুখ হয়ে উঠেছেন, তা বলাই বাহুল্য। ‘গাল্লি গার্লস’এর সাথে প্রায়ই দেখা মেলে তার। তিনি যে তাদের প্রশিক্ষণ দেন, তা স্পষ্ট সকলের কাছেই। স্বাধীনতা দিবস উপলক্ষে তারা নিজেদের বেশ কয়েকটি রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যা এই মুহূর্তে রীতিমত ভাইরাল গোটা নেটমাধ্যমে। তাদের সেইসমস্ত ভিডিওর ঝলক মিলবে তাদের ইনস্টাগ্রামের পাতাতেই।

Advertisement

Related Articles

Back to top button