বলিউডবিনোদন

অনিল কাপুরের বাড়িতে ছোট মেয়ের আর্তনাদ, মা হওয়ার পর মেয়ে সোনম কাপুরের অদেখা ছবি

Advertisement
Advertisement

কয়েকমাস আগে সোনাম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজা সোশ্যাল মিডিয়ার পাতায় ছবি শেয়ার করে নিজেদের অভিভাবক হওয়ার কথা জানিয়েছিলেন। সেকথা প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রীকে তারকা থেকে সাধারণ সকলেই আগাম শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছিলেন। উল্লেখ্য, হিসাব মতো চলতি মাসেই মা হওয়ার কথা অভিনেত্রীর। সন্তান জন্মানোর কয়েকদিন আগেই নিজের একটি ছবি শেয়ার করে নিজের কষ্টের কথা জানালেন অভিনেত্রী। শুরু থেকেই অন্তসত্তা অবস্থায় নিজের একাধিক লুকের ছবি শেয়ার করে নিয়েছেন তিনি, তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা মিলবে সেইসমস্ত ছবির। তবে সম্প্রতি নেটমাধ্যমে অভিনেত্রীর মা হওয়ার একটি ছবি ভাইরাল হয়েছে, যা রীতিমতো শোরগোল ফেলেছে সাধারণের মাঝে।

Advertisement
Advertisement

ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, অভিনেত্রী তার সন্তানকে বুকে নিয়ে শুয়ে রয়েছেন। ক্যামেরার দিকে তাকিয়ে সন্তানকে নিয়েই তুলেছেন ছবি। এই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার হওয়া মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। তবে কি সত্যিই মা হলেন সোনাম কাপুর? তবে এখন কি কাপুর পরিবারে খুশির মাহল! এই প্রসঙ্গে কাপুর পরিবারের কোন সদস্যকেই মুখ খুলতে দেখা যায়নি সেভাবে। কারণ এখনো পর্যন্ত মা হননি সোনাম কাপুর।

Advertisement

Advertisement
Advertisement

আসলে সম্প্রতি ভাইরাল হওয়া এই ছবিটি ভালোভাবে দেখলেই স্পষ্ট হবে যে এই ছবি আসলেই সত্যি নয়। কোন একটি অন্য ছবিকে এডিট করে অভিনেত্রীর মুখ বসিয়ে ভাইরাল করে দেওয়া হয়েছে, যা নেটনাগরিকদের একাংশের মধ্যে ভুল ধারণার সৃষ্টি করেছে। এখনো পর্যন্ত মা হননি অভিনেত্রী। তবে খুব শীঘ্রই সন্তানের জন্ম দিতে চলেছেন অনিল কন্যা। চলতি মাসেই অর্থাৎ আগস্টেই মা হওয়ার কথা সোনাম কাপুরের। আপাতত অপেক্ষায় দিন গুনছেন সকলে।

জানা গিয়েছে, মা হওয়ার পর ছ’মাস নিজের বাবা-মার কাছেই থাকবেন তিনি। উল্লেখ্য, বিয়ের পর থেকে বেশিরভাগ সময়ই আনন্দ আহুজার সাথে লন্ডনের বাড়িতেই থাকেন অভিনেত্রী। অবশ্য দিল্লিতে আলিশান বাড়ি রয়েছে তাদের। জানা গেছে, এই মুহূর্তে অভিনেত্রীর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। মা হওয়ার পরে একটু সুস্থ হয়েই সেইসমস্ত ছবির কাজে নামবেন অভিনেত্রী অপেক্ষায় তার ভক্তরা। আপাতত অভিনেত্রীর থেকে সুখবর শোনার অপেক্ষায় রয়েছেন তাদের ঘনিষ্ঠ মহলের পাশাপাশি অভিনেত্রীর অগণিত ভক্তরাও।

Advertisement

Related Articles

Back to top button