ক্রিকেটখেলা

শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের হাতে মেহেদি, শীঘ্রই বিয়ে করতে পারেন এই খেলোয়াড়কে

এই মুহূর্তে শচীন কন্যা এবং ওই ক্রিকেটারের সম্পর্ক নিয়ে চতুর্দিকে চর্চা হচ্ছে

Advertisement
Advertisement

ভারতের সবথেকে জনপ্রিয় কয়েকজন ক্রিকেট প্লেয়ারের মধ্যে একজন হলেন সচিন তেন্ডুলকার। তিনি যখন ভারতের ময়দানে ব্যাট হাতে লড়াই করতেন সেই সময় তাকে সমর্থন করার জন্য সেখানে উপস্থিত থাকতেন লাখো লাখো মানুষ। তার ব্যাটিংয়ের দৌলতে আমরা ২০১১ ক্রিকেট বিশ্বকাপেও বড় জয় অর্জন করতে পেরেছিলাম। তবে এই মুহূর্তে ক্রিকেটের দুনিয়া থেকে অনেকটাই দূরে রয়েছেন শচীন টেন্ডুলকার। কিন্তু তবুও সোশ্যাল মিডিয়া থেকে তিনি কোনভাবেই দূরে নন। এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন তার মেয়ে সারা তেন্ডুলকারের জন্য। শোনা যাচ্ছে, শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার তার হাতে মেহেন্দি করছেন এবং খুব শীঘ্রই তিনি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

Advertisement
Advertisement

শোনা যাচ্ছে একজন নামকরা এবং দুর্ধর্ষ ব্যাটসম্যান তার স্বামী হতে পারেন। শোনা যাচ্ছে, বেশ কয়েক বছর ধরে শচীন কন্যার সঙ্গে সম্পর্ক রয়েছেন ওই ক্রিকেট খেলোয়াড়। এই মুহূর্তে ওই ব্যাটসম্যান ভারতীয় ক্রিকেট দলের একজন অন্যতম বড় সদস্য। খুব শীঘ্রই সচিন তেন্ডুলকার তাকে নিজের জামাই করতে পারেন বলে মনে করা হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক কে সেই ক্রিকেটার এবং কেন শচীন কন্যা তার হাতে মেহেন্দি করছেন।

Advertisement

Advertisement
Advertisement

কিছুদিন আগেই শচীন টেন্ডুলকারের কন্যার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল যেখানে তাকে দেখা যাচ্ছিল হাতে মেহেন্দি লাগানো অবস্থায়। এবং সেই মেহেন্দি লাগানো অবস্থায় তাকে অত্যন্ত সুন্দরী লাগছিল। সেখান থেকেই উঠে আসে শচীন কন্যার বিয়ের কথা। এমনিতেই সোশ্যাল মিডিয়াতে চর্চা রয়েছে, শচীন কন্যা নাকি ভারতীয় ক্রিকেট দলের অন্যতম ব্যাটসম্যান শুভমান গিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন। যদিও দুজনে এই সম্পর্কের কথা কখনো নিজেরা স্বীকার করেননি কিন্তু মনে করা হচ্ছে খুব শীঘ্রই শচীন কন্যার বিবাহ হতে চলেছে এবং তার স্বামী হবেন শুভ্মন।

তবে, এখন শচীন টেন্ডুলকারের কন্যার যে ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে সেটি কিন্তু সারা তেন্ডুলকারের নিজের বিয়ের ছবি নয়। তার কোন একজন দিদির বিয়ের জন্য তিনি হাতে মেহেন্দ্রি পড়েছেন এবং সেই ছবি সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে। এটাই হল এই ছবির পিছনের আসল সত্যি।

Advertisement

Related Articles

Back to top button