খেলাক্রিকেট

Rishabh Pant: ঐশ্বর্য রায়ের চেয়ে লাবণ্যময় ঋষভ পন্থের বোন, রইল ভাইরাল ছবি

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের বোন সাক্ষী পন্থ বর্তমানে ইংল্যান্ডে নিজের পড়াশোনা পূর্ন করতে ব্যস্ত রয়েছে।

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের বোন সাক্ষী পন্থ নিজের রূপের মাধ্যমে কোটি কোটি নেট প্রেমীর হৃদয় অর্জন করেছে। ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যস্ত রয়েছেন। বয়সে ২ বছরের বড় সাক্ষী সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। সম্প্রতি ইনস্টাগ্রামে এক মিলিয়ন ফলোয়ার সংখ্যা ছাড়িয়েছে তার। এর পেছনে কারণ অবশ্য আর কিছুই নয় বরং সৌন্দর্যে ঐশ্বর্য রায়কেও পেছনে ফেলেছেন ঋষভ পন্থের বোন সাক্ষী পন্থ। তার ভক্তদের মতে, সাক্ষীর সৌন্দর্যের কাছে ফিকে হয়ে পড়বে ঐশ্বর্য রায়ের সৌন্দর্য!

Advertisement
Advertisement

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের বোন সাক্ষী পন্থ বর্তমানে ইংল্যান্ডে নিজের পড়াশোনা পূর্ন করতে ব্যস্ত রয়েছে। তবে আন্তর্জাতিক ক্রিকেটের সময় তিনি ঋষভ পন্থের সমর্থনে সর্বদা স্টেডিয়ামে পৌঁছে যান। সোশ্যাল মিডিয়ায় অতি সক্রিয় সাক্ষী পন্থ নিজের সৌন্দর্য দিয়ে নেট প্রেমীদের মুগ্ধ করেছেন। তবে সম্প্রতি তার ভাই ব্যাট হাতে পুরোপুরি ভাবে ফ্লপ হচ্ছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরে ধারাবাহিকভাবে ব্যর্থ হচ্ছেন ঋষভ পন্থ। যা ভারতীয় ক্রিকেটের জন্য অন্যতম মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটে নিয়মিত সদস্য ঋষভ পন্থকে নিয়ে আলোচনার সমাপ্তি নেই। কখনো বিধ্বংসী ক্রিকেট আবার কখনো গার্লফ্রেন্ড প্রসঙ্গে সংবাদ শিরোনামে জুড়ে থাকেন ভারতীয় এই ক্রিকেটার। তবে সম্প্রতি ভারতীয় দলের বিধ্বংসী এই ক্রিকেটার সংবাদমাধ্যমে উঠে এসেছেন তার বোনের সৌন্দর্যের কারণে। সাক্ষী পন্থ তার সৌন্দর্য দিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত করে রেখেছেন।

Advertisement

Related Articles

Back to top button