জীবনযাপনসম্পর্ক

ললিত মোদীকে ডেট করছেন সুস্মিতা সেন, জেনে নিন মেয়েরা কেন বয়স্ক পুরুষদের পছন্দ করেন

Advertisement
Advertisement

লোকে বলে যে ভালোবাসার বয়স হয় না এবং যে কারো সাথে যে কোন সময় প্রেম হয়ে যেতে পারে। আজকাল খুব জনপ্রিয় কথা হলো ললিত মোদী এবং চলচ্চিত্র অভিনেত্রী সুস্মিতা সেনের প্রেম। তাদের সম্পর্ক নিয়ে তুমুল আলোচনায় মেতে আসে নেট পাড়া। সম্প্রতি সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কের কথা বিশ্বের দরবারে তুলে ধরেছেন ললিত মোদি। 58 বছর বয়সী ললিত এবং 46 বছর বয়সী সুস্মিতার জুটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রেন্ড করছে। সেই সঙ্গে এই নিয়েও আলোচনা হচ্ছে কেন সুস্মিতা সেন তার থেকে ১২ বছরের বড় এই ব্যবসায়ীকে বেছে নিলেন। প্রায়ই দেখা যায়, নারীরা নিজেদের থেকে বয়স্ক পুরুষদের পছন্দ করেন। এই জন্য অনেক কারণ আছে। আসুন তাদের সম্পর্কে বলি।

Advertisement
Advertisement

১) ছেলেরা বড় হওয়ার সাথে সাথে তাদের বুদ্ধির বিকাশে ঘটে, পরিণত এবং জ্ঞানী হয়ে উঠে তারা। মেয়েরা পরিণত ছেলেদের পছন্দ করে। এটি একটি বড় কারণ যার জন্যে মেয়েরা নিজেদের থেকে বড় ছেলেদের ডেট করে। মেয়েরা পরিণত সঙ্গীর কাছে নিরাপদ বোধ করে। মেয়েরা বিশ্বাস করে যে পরিণত ছেলেরা জীবনকে খুব ভালোভাবে পরিচালনা করতে পারে এবং তারা সবসময় সঠিক সিদ্ধান্ত নেয়।

Advertisement

২) বয়স বাড়ার সাথে সাথে মানুষ জীবনের বিভিন্ন ক্ষেত্রে অভিজ্ঞতা অর্জন করে। মেয়েরা অভিজ্ঞ ছেলেদের পছন্দ করে, যারা সব ধরনের পরিস্থিতি সামাল দিতে পারে। তাই মেয়েরা বয়স্ক সঙ্গী বেছে নেয়।

Advertisement
Advertisement

৩) বয়স্ক ছেলেদের মধ্যে আত্মবিশ্বাস বেশি থাকে, যা প্রায়ই মেয়েদের প্রভাবিত করে। এটা দেখা যায় যে বয়স্ক ছেলেদের কম বয়সী মেয়েদের তুলনায় বেশি অভিজ্ঞতা এবং আত্মবিশ্বাস থাকে, এই ধরনের পুরুষরা মহিলাদের মনোবিজ্ঞান ভাল বোঝেন। এটাও একটা কারণ, যে জন্যে মেয়েরা বয়স্ক ছেলেদের পছন্দ করে।

৪) বড় ছেলেরাও আর্থিকভাবে স্বাবলম্বী। সাধারণত বড় ছেলেরা স্বাধীন হয়ে যায়। তারা বুদ্ধিমত্তার সাথে তাদের জীবনের সিদ্ধান্ত নেয়। মেয়েদের প্রথম ইচ্ছা হল তাদের সঙ্গী যেন তাদের আরও ভালো জীবন উপভোগ করাতে পারে। এই কারণে, মেয়েদের বড় ছেলেদের পছন্দ করে।

৫) দেখা যায় বয়স্ক পুরুষরা যত্নশীল প্রকৃতির হয়। তিনি নিজেকে প্রতিটি পরিস্থিতিতে ঢালাই করে নিতে সক্ষম।সঙ্গীকে সঠিক পরামর্শ দেওয়ার পাশাপাশি এই ধরনের ছেলেরা তাদের ক্যারিয়ারে সাহায্য করে। মেয়েরা তাদের সঙ্গীর যত্ন নিতে পছন্দ করে। তাই মেয়েরা নিজের থেকে বড় ছেলেদের পছন্দ করে।

Advertisement

Related Articles

Back to top button