বলিউডবিনোদন

Esha Gupta: কালো বিকিনিতে সমুদ্রের ধারে ছুটির মেজাজে এশা গুপ্তা, দেখুন নায়িকার ছবি

Advertisement
Advertisement

এশা গুপ্তা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনয় জগতে পা রাখেন এশা গুপ্তা। ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। শুরুতেই নজর কেড়েছিলেন এশা। তিনি যে দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে মডেল হিসেবেও তার জনপ্রিয়তা নেহাত কম নয়।

Advertisement
Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। নিজের একাধিক সাহসী, হট ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় তাকে। বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা মেলে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা বেশিরভাগ ছবিতেই বোল্ড লুকে দেখা মেলে এশা গুপ্তার। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর তেমনি একটি বোল্ড রিল ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, যা রীতিমতো রাতের ঘুম উড়িয়েছে তার ভক্তদের। উষ্ণতাও ছড়িয়েছে নেটদুনিয়ায়। রইল সেই ইনস্টারিল, দেখে নিন।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

Advertisement
Advertisement

সম্প্রতি যে রিল ভিডিওর সূত্র ধরে চর্চায় অভিনেত্রী, সেখানে সমুদ্রের ধারে কালো বিকিনি লুকে রোদ পোহাতে দেখা গিয়েছে তাকে। ভিডিওতে মাথায় টুপি পরেই পাউট করছিলেন তিনি। তিনি যে এই মুহূর্তে বিদেশের মাটিতে ছুটির মেজাজে রয়েছেন ,তা রিল ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী তাকে সহ্য করতে পারার জন্য ধন্যবাদ জানিয়েছেন। তবে এমন ক্যাপশন তিনি কার উদ্দেশ্যে লিখেছেন! তা অবশ্য এখনো পর্যন্ত স্পষ্ট নয় সকলের কাছে। আপাতত, অভিনেত্রী নিজের এই বোল্ড লুকের জন্যই নেটিজেনদের পাশাপাশি তার অগণিত ভক্তমহলের মাঝে চর্চায় রয়েছেন।

উল্লেখ্য কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘আশ্রম ৩’। এমএক্স প্লেয়ারের দীর্ঘ প্রতীক্ষিত এই ওয়েব সিরিজে বিশেষ চরিত্রে দেখা মিলেছে অভিনেত্রীর। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে থেকে এসেছে একরাশ ইতিবাচক প্রতিক্রিয়া। নিজেদের প্রিয় অভিনেত্রীকে ভালোবাসায় ও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকমহল। প্রত্যেকেই দীর্ঘ প্রতীক্ষিত এই সিরিজে অভিনেত্রীকে দেখতে পেয়ে বেজায় খুশি হয়েছেন, তা প্রতিক্রিয়া থেকেই স্পষ্ট।

Advertisement

Related Articles

Back to top button