বলিউডবিনোদন

বিয়ের পর সুস্মিতা সেনের ভাই স্ত্রী চারুকে উত্ত্যক্ত করত, স্বামীর এই কাজের কারণে বিয়ে ভেঙে যায়

Advertisement
Advertisement

সুস্মিতা সেন বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী হলেও বর্তমানে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন দর্শকদের মাঝে। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম ফিট অভিনেত্রী। সম্প্রতি তার ভাই রাজীব সেনের সাথে চারু অসোপার বিচ্ছেদের খবর উঠে এসেছে মিডিয়াতে, যা রীতিমতো শোরগোল ফেলেছে।

Advertisement
Advertisement

চারু অসোপা ও রাজীব সেন ইতিমধ্যেই একে অপরের সাথে সমস্ত ছবি নিজেদের ইনস্টাগ্রাম থেকে ডিলিট করে দিয়েছেন। জানা গেছে, তাদের মাঝে এক নয় একাধিক কারণে মতবিরোধ রয়েছে। তার মধ্যে মূল হল তাদের একমাত্র মেয়ে জিয়ানাকে স্পটলাইটে নিয়ে আসা নিয়ে। রাজীব কখনোই চাননি এত ছোট বয়সেই তার মেয়ের চেহারা প্রকাশ্যে আনতে। নজর লেগে যেতে পারে এই কথা ভেবেই তিনি এমনটা বলেছিলেন। তবে সেই কথা না মানায় তাদের মাঝে মতবিরোধ পৌঁছে যায় তুঙ্গে। সম্ভবত একে অপরের থেকে এখন আলাদাই থাকেন তারা।

Advertisement

চারু অসোপা ভ্লগিং করেন, আর সেখানেই নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে নিজের মেয়েকে সকলের সামনে নিয়ে এসেছেন তিনি। তিনি তার মেয়েকে দেখিয়ে নিজের চ্যানেলের ফলোয়ার্স কিংবা সাবস্ক্রাইবার বাড়াতে চান না, সেকথা তিনি স্পষ্টই জানিয়েছেন। তবে একথা তিনি ঠিক কাকে ইঙ্গিত করে বলেছেন, তা বুঝতে বাকি ছিল নেই তার অনুরাগীদেরও। তিনি যে রাজীব সেনকে ইঙ্গিত করে এই কথা বলেছেন, তা স্পষ্ট।

Advertisement
Advertisement

এই সূত্র ধরেই চারু অসোপা একটি ইনস্টা স্টোরি দিয়েছেন। সেই ইনস্টা স্টোরির মাধ্যমে তিনি বলেছেন, দূরত্ব একটা সম্পর্ককে শেষ করে দিতে পারে না, তবে কথা কম বলা কিংবা দেরীতে রিপ্লাই করা দূরত্ব বাড়ায়। তিনি এটি কাকে ইঙ্গিত করে পোস্ট করেছেন! তা বুঝতে বাকি নেই কারোরই। সম্প্রতি চারু অসোপার এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বলাই বাহুল্য, এই মুহূর্তে মিডিয়াতে চারু ও রাজীবের বিচ্ছেদের খবর তুঙ্গে। তবে এখনো পর্যন্ত এই প্রসঙ্গে মিডিয়ার সামনে মুখ খুলতে দেখা যায়নি তাদের।

Advertisement

Related Articles

Back to top button