বলিউডবিনোদন

ঐশ্বরিয়া রাইয়ের সাথে অমিতাভ বচ্চনের অনন্য সম্পর্ক, সত্যতা জানালেন স্ত্রী জয়া বচ্চন

Advertisement
Advertisement

বচ্চন পরিবার কোন না কোন কারণে চর্চায় থাকে মিডিয়াতে। বচ্চন পরিবারের অন্দরের যেকোনো ঘটনাই নিমেষের মধ্যে চলে আসে প্রকাশ্যে। সম্প্রতি একটি পুরনো ঘটনার সূত্র ধরেই চর্চায় বিগ বির পরিবার। জানা গেছে, অভিষেক বচ্চনের সাথে যখন বিয়ের পর ঐশ্বর্য রাই বচ্চন প্রথম পা রেখেছিলেন বচ্চন বাড়িতে তাকে দেখে রীতিমতো কান্নায় ভেঙে পড়েছিলেন সকলের প্রিয় বিগ বি। এমন খুশির মুহূর্তে কেন কেঁদেছিলেন তিনি? পুত্রবধুর সাথে অমিতাভের সম্পর্ক নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন জয়া বচ্চন। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় বলিউডের বিগ বি।

Advertisement
Advertisement

মেয়ে শ্বেতা চলে যাওয়ার পর একেবারে বাড়ি ফাঁকা হয়ে গিয়েছিল সেকথা নিজের মুখেই স্বীকার করেছেন অমিতাভ বচ্চন। একবার ‘কফি উইথ কারাণ’এ সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন অমিতাভ বচ্চন আর জয়া বচ্চন। সেখানে অভিনেত্রী স্পষ্ট ভাষায় জানিয়ে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন তাদের বাড়িতে পুত্রবধূ হিসেবে নয় বাড়ির মেয়ে হিসেবেই পা রেখেছেন। তাকে একেবারে নিজের মেয়ের মতো করেই রেখেছেন নিজেদের বাড়িতে। তাদের মেয়ে শ্বেতা চলে যাওয়ার পর তাদের বাড়ি ফাঁকা হয়ে গিয়েছিল। অভিনেত্রী এসে সেই অপূর্ণ জায়গা পূরণ করে দিয়েছেন। তাদের জীবনে মেয়ের অভাব অনেকটাই ঘুচিয়ে দিয়েছেন তিনি। প্রথমদিন থেকেই বিগ বি তাকে একেবারে নিজের মেয়ের চোখে দেখেন।

Advertisement

‘কফি উইথ কারাণ’-এর এক সাক্ষাৎকারে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন জানিয়েছিলেন, তাদের পরিবারের জন্য ঐশ্বর্য রাই বচ্চন একেবারে সঠিক। জয়া বচ্চন জানিয়েছেন, ঐশ্বর্য রাই বচ্চন একজন ভালো মনের মানুষ। তিনি সকলের সাথে মিলেমিশে থাকতে পারেন। তার সাথে অভিনেত্রীর একেবারে মা ও মেয়ের সম্পর্ক। অমিতাভ বচ্চনের সাথেও অভিনেত্রী সম্পর্ক একেবারে মেয়ের মতোই। অভিনেত্রী যখন প্রথম বচ্চন বাড়িতে পা রেখেছিলেন তখন বিগ বি কেঁদে ফেলেছিলেন। তাকে দেখে তার মেয়ের কথা মনে পড়ে গিয়েছিল সেইসময়, একথা নিজেই জানিয়েছিলেন অভিনেতা। জয়া বচ্চনের বিবৃতি থেকেই এই সত্যি উঠে এসেছে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button