বলিউডবিনোদন

Hrithik Roshan: মধ্যরাতেই এলো দুঃসংবাদ, কাছের মানুষকে হারিয়ে শোকোস্তব্ধ হৃত্বিক রোশান

Advertisement
Advertisement

কয়েকদিন আগেই কারাণ জোহারের জন্মদিনের পার্টিতে নিজের প্রেমিকা সাবা আজাদের সাথে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেতা নিজে। রোশান পরিবারেও তার নিত্য যাতায়াত। অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজান খানের সাথেও তার ভালোই সম্পর্ক। ইদানিং রোশান পরিবারে চলছিল খুশির আমেজ। তবে হঠাৎ করেই শোকের ছায়া ঘনিয়ে এসেছে। বৃহস্পতিবার মধ্যরাতে খুব কাছের মানুষকে হারালেন হৃত্বিক রোশান।

Advertisement
Advertisement

বৃহস্পতিবার রাত ৩’টে নাগাদ অভিনেতার দিদা পদ্মা রানি ওমপ্রকাশ শেষ নিঃশ্বাস ত্যাগ করে না ফেরার দেশে চলে গিয়েছেন। জানা গেছে, গত দু’বছর ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। গত দু’বছর রোশান পরিবারের সাথেই থাকতেন অভিনেতা দিদা। অভিনেতার ছোটবেলার অনেকটা সময় কেটেছে তার সাথে। দিদার পাশাপাশি ছোটবেলার অনেক স্মৃতি হারালেন অভিনেতা নিজেও। আপাতত, শোকের ছায়া নেমে এসেছে গোটা রোশান পরিবারের উপর।

Advertisement

এর আগে ২০১৯ সালে জে ওমপ্রকাশ প্রয়াত হয়েছেন। তিনি বলিউডের নামজাদা পরিচালক ছিলেন। সম্পর্কে অভিনেতার দাদু ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর। তার মৃত্যুর পর থেকেই অভিনেতার দিদা রোশান পরিবারের সাথেই থাকতেন। তবে হঠাৎ করেই তার চলে যাওয়া মেনে নিতে পারছেন না রোশান পরিবার। ইতিমধ্যেই, অভিনেতার ভক্তরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই শোকপ্রকাশ করে সহানুভূতি জানিয়েছেন অভিনেতাকে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button