বিনোদনবাংলা সিরিয়াল

আর কম্প্রোমাইজ করতে রাজি ছিলেন না তিয়াসা, প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন পর্দার শ্যামা

Advertisement
Advertisement

তিয়াসা ছোটপর্দার অন্যতম প্রথম সারির অভিনেত্রী। জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। খুব অল্পসময়ের মধ্যেই সাফল্য আসে তার ঝুলিতে। দর্শকমহলেও এই শ্যামা চরিত্র তাকে এক বিপুল পরিচিতি এনে দিয়েছে। প্রাক্তন স্বামী সুবান রায়ের সূত্র ধরেই এই অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী, সেকথা নিজের মুখেই বারবার স্বীকার করেছেন তিনি। তবে বর্তমানে সেই সম্পর্কে ইতি টেনেছেন তারা দুজনেই।

Advertisement
Advertisement

গত দেড়বছর ধরে এক ছাদের নীচে থাকতেন না তারা। দীর্ঘদিন ধরেই তাদের বিচ্ছেদ প্রসঙ্গ মিডিয়াতে আলোচ্য বিষয়। চলতি বছরে ফেব্রুয়ারি মাসের শেষে কাগজে-কলমে তিয়াসা-সুবান বিচ্ছেদ নিয়েছেন একে অপরের থেকে। এখন তিনি তিয়াসা লেপচা। জীবনের নতুন ইনিংস শুরু করেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের প্রাক্তন স্বামীকে নিয়ে মিডিয়ার সামনে মুখ খুলেছেন তিনি।

Advertisement

এর আগেও একাধিকবার মিডিয়ার সামনে তিনি জানিয়েছেন, সুবান রায়ের সাথে তার বিচ্ছেদ হলেও তারা একে অপরের বন্ধু হিসেবেই থাকবেন। মিডিয়ার সামনে নিজেদের সম্পর্ক নিয়ে কাদা ছোড়াছুড়ি করতে রাজি নন তারা। তবে সুবান রায়ের এক মন্তব্যকে কেন্দ্র করেই এই কাদা ছোড়াছুড়ির সূত্রপাত। অভিনেতা জানিয়েছেন, তিয়াসা তাকে ঠকিয়েছে। এই কথার সূত্র টেনেই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে তিয়াসা জানিয়েছেন, তিনি যদি তাকে ঠকিয়ে থাকেন তাহলে সেটা আগে কেন বলেননি তিনি? এখন তার ভালো থাকা ও সাফল্য দেখে এই সমস্ত কথা ইচ্ছা করেই বলছেন তিনি, দাবি অভিনেত্রীর।

Advertisement
Advertisement

এমনকি তিনি এও বলেছেন, সুবান রায়ের সাথে সম্পর্কে থেকে তিনি আর কম্প্রোমাইজ করতে পারছিলেন না। বিয়ের পর থেকেই অভিনেতা পাল্টে যান বলেই জানিয়েছেন অভিনেত্রী। প্রতি মুহূর্তে তার ব্যক্তিস্বাধীনতায় হস্তক্ষেপ করতেন সুবান রায়। ফেসবুক করা থেকে শুরু করে তার ইউটিউব চ্যানেল কিংবা ইনস্টারিল ভিডিও বানানো নিয়েও একাধিকবার বচসা হয়েছে তাদের। এমনকি ‘কৃষ্ণকলি’র সেটে গিয়েও ঝামেলা করে এসেছিলেন অভিনেতা। তবে তিনি ঠিক কি করেছিলেন? সেই প্রশ্নটা অভিনেতাকেই করার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য, খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় এক নতুন চরিত্র ও নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন পর্দার শ্যামা। তার বিপরীতে দেখা মিলবে ছোটপর্দারই কোন এক অভিনেতাকে। তবে সেই ধারাবাহিক নিয়ে এখনই কিছু বলতে নারাজ তিনি। তবে আপাতত অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত রয়েছেন তিয়াসা। সাথে রয়েছেন তার ভালোবাসার পোষ্যও। আপাতত, তিয়াসাকে আবারো পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন তার অগণিত ভক্তরা।

Advertisement

Related Articles

Back to top button