খেলাক্রিকেটসোশ্যালে মিম

Yuvraj Singh: ‘লাউয়ের মত সাইজ তোমার’, জনসম্মুখে চাহালকে কটাক্ষ করলেন যুবরাজ সিং

ট্রোল করে যুবরাজ লিখেছেন, 'তোমার লাউয়ের সাইজও তোমার সমান।'

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটে বর্তমানে সাড়া জাগানো ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল সম্প্রতি যুবরাজ সিংয়ের দ্বারা কটাক্ষের শিকার হয়েছেন। সম্প্রতি যুজবেন্দ্র চাহাল নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। আর সেই ছবিকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা এসেছেন তিনি।

Advertisement
Advertisement

আসলে, চাহাল সম্প্রতি ওয়েব সিরিজ পঞ্চায়েত-২ নিয়ে একটি পোস্ট করেছেন যুজবেন্দ্র চাহাল। আপনাদের জানিয়ে রাখি, ‘লাউ’ পঞ্চায়েত-২ ওয়েব সিরিজের একটি চরিত্রের মতো। সিরিজে, সরপঞ্চ প্রতিবার অভিনেতা জিতেন্দ্র অর্থাৎ সচিব জিকে লাউ উপহার দেন। আর সেই লাউ নিয়ে এই পোস্ট করেছেন চাহাল। কিন্তু এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই রীতিমতো সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। তাকে ট্রোল করে যুবরাজ লিখেছেন, ‘তোমার লাউয়ের সাইজও তোমার সমান।’ যুবরাজের এই মন্তব্য বেশ ভাইরাল হচ্ছে।

Advertisement


Advertisement
Advertisement

একাধিক মাধ্যমে যুবরাজ সিংয়ের করা এই ছোট্ট কমেন্ট ভাইরাল হয়ে পড়েছে। আসলে ছোট্টোখাট্টো চেহারার যুবেন্দ্র চাহালকে ভালোবেসে এমন মন্তব্য করেছেন যুবরাজ সিং। তবে সমস্ত কিছু ছাপিয়ে সেই মন্তব্যই এখন গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে যুবরাজের।

আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে যুজবেন্দ্র চাহাল বল হাতে দূর্দন্ত ছন্দে রয়েছেন। দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাইরে ছিলেন তিনি। এরপর আইপিএলে রাজস্থানের জার্সিতে প্রত্যাবর্তন করেই “পার্পেল ক্যাপ” মাথায় তুলেছেন চাহাল। আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে ভারতীয় জার্সি গায়ে মাঠে নামতে চলেছেন তিনি।

Advertisement

Related Articles

Back to top button