বলিউডবিনোদন

আনবেশি জৈনের সৌন্দর্য্যের কাছে ফিকে বলিউড অভিনেত্রীরা, রইল তাঁর সুন্দর ছবি

আনবেশির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বোল্ড ছবিতে ভরপুর

Advertisement
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement
Advertisement

Advertisement

এমনকি সময়ের সাথে সাথে বলি অভিনেত্রীদের পাশাপাশি বেশ জনপ্রিয়তা পাচ্ছেন বিভিন্ন ওয়েব সিরিজের তারকারা। সেই তালিকাতে রয়েছেন আনবেশি জৈন। প্রথমে ওলট বালাজির গান্দি বাত ওয়েব সিরিজে অভিনয় করে সকলের নজরে এসেছিলেন তিনি। তারপর আবারও ওই ওয়েব সিরিজের সেকেন্ড সিক্যুয়েল গান্দি বাত ২ তে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান তিনি। এমনকি এই ওয়েব সিরিজের পর তিনি গুগলের মোস্ট সার্চ অভিনেত্রীর তকমা পান। বলাবাহুল্য, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া সাইটে অভিনেত্রীর ফ্যান ফলোয়ার কম নেই।

Advertisement
Advertisement

তবে সম্প্রতি আনবেশি জৈনের বেশ কয়েকটি বোল্ড নিজস্বী সোশ্যাল মিডিয়া দুনিয়ায় রাজ করছে। আসলে সোশ্যাল মিডিয়া সাইটে বেশ সক্রিয় থাকে অভিনেত্রী। মাঝে মাঝে তিনি ফটোশুটের বিভিন্ন বোল্ড ছবি ইন্টারনেট দুনিয়াতে পোস্ট করে উষ্ণতা বাড়িয়ে দেন। তাঁর লাস্যময়ী স্টাইলে লোকেরা এতটাই পাগল যে সোশ্যাল মিডিয়ায় তার নামে অনেক ফ্যান পেজ তৈরি করা হয়েছে, যেখানে তার বিভিন্ন ছবি শেয়ার করা হয়। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বোল্ড ছবিতে ভরপুর। অভিনেত্রী নিখুঁত শরীরী ভাঁজের ফাঁদে পিছলে যান অনেকেই। সৌন্দর্যের নিরিখে এই আনবেশি জৈন অনেক বলিউড অভিনেত্রীকেও ক্লিন বোল্ড করতে পারেন।

জানিয়ে রাখা ভাল, আনবেশি জৈন মধ্যপ্রদেশের খাজুরাহোর বাসিন্দা। সে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন একজন মডেল হিসাবে। তবে তিনি জনপ্রিয়তা পেয়েছেন কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজের দৌলতে। বর্তমানে একজন অভিনেত্রী, মডেল, গায়িকা এবং টিভি হোস্টের কাজ করেন তিনি। আপনি শুনলে অবাক হবেন যে এই অভিনেত্রীর ইনস্ট্রাগ্রামে প্রায় ৪.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

Advertisement

Related Articles

Back to top button