বিনোদনটলিউড

মাতৃত্বের অনুভূতি নিয়ে গর্বিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জ্জী, জানালেন নিজের মনের কথা

Advertisement
Advertisement

স্বস্তিকা মুখার্জ্জী বরাবরই নিজের স্পষ্ট মতামতের জন্য চর্চার আলোয় থাকেন। তিনি টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী। বলিউডেও করেছেন একাধিক কাজ। ২০০৭ সালে স্বামী প্রমিত সেনের সাথে বিচ্ছেদ হওয়ার পর একাই মানুষ করেছেন নিজের মেয়েকে। তবে তিনি মা হিসেবে ভীষণভাবে গর্বিত। সম্প্রতি এই প্রসঙ্গেই অকপট অভিনেত্রী। দুটি ছবি শেয়ার করে নেটিজেনদের জানালেন তার মনের কথা।

Advertisement
Advertisement

গত রবিবার মাতৃদিবস ছিল। এদিন তারকা থেকে সাধারণ সকলেই ছবি শেয়ার করে মায়ের প্রতি নিজেদের ভালোবাসার কথা জাহির করেছেন। তবে এই দিনেই স্বস্তিকা মুখার্জ্জী একটু অন্যভাবে জাহির করলেন নিজের মনের কথা। বাবা-মাকে হারিয়েছেন দীর্ঘসময় কেটে গিয়েছে। তার জগৎ এখন কাজ ও তার মেয়ে অন্বেষাকে ঘিরেই। তবে তিনি মা হিসেবে বরাবরই গর্বিত। সম্প্রতি সেই প্রসঙ্গেই সোশ্যাল মিডিয়ার পাতায় অকপট স্বস্তিকা।

Advertisement

Advertisement
Advertisement

অভিনেত্রী দুটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, একজন মা শিশুকে তার মধ্যে লালন করেন। তাকে বুকে নিয়ে শোন। তার সুবিধা-অসুবিধা সবটাই দেখে রাখেন তিনি। সন্তানের জন্য জেগে বসে থাকেন রাতের পর রাত। এই প্রসঙ্গ ধরেই তিনি জানিয়েছেন, তার শরীর নিখুঁত নয়, দাগ ও চিহ্নে ভরা রয়েছে। পাশাপাশি তিনি এও লিখেছেন, তিনি যখন আয়নার দিকে তাকান তখন তিনি শুধুমাত্র একজন মাকে দেখতে পান। আর সেটাই তার কাছে সবথেকে বড় সম্মানের এবং আশীর্বাদের। অভিনেত্রীর এই আবেগঘন লেখায় আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটনাগরিকদের অনেকেই। অনেকেই তার কথায় সহমত জানিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button